সাজেকে হেলিপ্যাডে পর্যটকের প্রবেশে নিষেধাজ্ঞা – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন-দোহারের সংবাদ দোহারে শিশু ধর্ষণ চেষ্টা, ২০ হাজার টাকায় রফাদফা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ

সাজেকে হেলিপ্যাডে পর্যটকের প্রবেশে নিষেধাজ্ঞা

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত

পার্বত্য জেলা রাঙ্গামাটির অন্যতম টুরিস্টস্পট সাজেক ভ্যালির হেলিপ্যাডে পর্যটক ও জনসাধারণ প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল থেকে নিরাপত্তাজনিত কারণে হেলিপ্যাডটিতে প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

এদিকে, মেঘের রাজ্যখ্যাত সাজেক ভ্যালির অন্যতম একটি খোলা জায়গা হচ্ছে হেলিপ্যাড। এখানে দাঁড়িয়ে পর্যটকরা প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতেন। এছাড়া আড্ডা দিয়ে সময় কাটানো ও ছবি তোলার জন্যও সাজেকে এটি ছিল একটি জনপ্রিয় স্থান। তাই হেলিপ্যাড বন্ধের ঘোষণা আসার পর থেকে হতাশা প্রকাশ করেছেন সাজেক বেড়াতে যাওয়া পর্যটক ও রিসোর্ট মালিকরা।বেশ কয়দিন ধরে সেনাবাহিনীর সদস্যদের হেলিপ্যাডের আশপাশে কাঁটাতারের বেড়া নির্মাণ করতে দেখা গেছে।বিষয়টি নিশ্চিত করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার বলেন, যেসব পর্যটকরা হেলিপ্যাডে যান তারা স্থানটির পরিবেশের সৌন্দর্য রক্ষার বিষয়ে সচেতন নন। কেউ সেখানে উচ্চশব্দে গান বাজান, আবার রাতে অনেকের সেখানে নেশাদ্রব্য গ্রহণের অভিযোগও পাওয়া গেছে। তাই নিরাপত্তার কথা মাথায় রেখেই পর্যটকদের জন্য হেলিপ্যাডে প্রবেশ বন্ধ ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা