তাপমাত্রা কমতে পারে দুদিন পর থেকে – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন-দোহারের সংবাদ দোহারে শিশু ধর্ষণ চেষ্টা, ২০ হাজার টাকায় রফাদফা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ

তাপমাত্রা কমতে পারে দুদিন পর থেকে

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৯৯ বার পঠিত

আগামী দুদিন পর থেকে দিন ও রাতের তাপমাত্রা ক্রমেই কমতির দিতে যেতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর।

এরই মধ্যে দেশে সর্বনিম্ন তাপমাত্রা ১৬ ডিগ্রি সেলসিয়াসে নেমেছে। মঙ্গলবার হেমন্তের প্রথম মাস কার্তিকের ১৬ তারিখ। প্রকৃতিতে নেমেছে শীতের আমেজ।আগামী দুদিন পর থেকে দিন ও রাতের তাপমাত্রা ক্রমেই কমতির দিতে যেতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত।

মঙ্গলবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে বলেও জানান তিনি।এ সময়ে সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে দুদিন পর রাত এবং দিনের তাপমাত্রা কমতে পারে।

গত কিছুদিন ধরে দেশের সর্বনিম্ন তাপমাত্রা থাকছে সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। সোমবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১৬ ডিগ্রি সেলসিয়াস ছিল তেঁতুলিয়ায়। মঙ্গলবার সকালে সেখানে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ১৬ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস।মঙ্গলবার সকালে ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৪ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। সোমবার সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস ছিল কুমিল্লায়। ছবি সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা