নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৬১ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় ২টি ষাঁড় গরু উদ্ধারসহ ৬ জনকে আসামীকে গ্রেপ্তার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। ডাকাতীর এ ঘটনায় ব্যবহৃত ১টি ছুড়ি, ১টি দা ও ১টি পিকাপভ্যান উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১১ টার দিয়ে এক প্রেস কনফারেন্সের মাধ্যমে ঢাকা জেলা দোহার সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুল আলম সাংবাদিকদের এ তথ্য দেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার সমসাবাদ এলাকার মোঃ খোরশেদ এর ছেলে মোঃ শান্ত (২৫), সাদাপুর এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে মোঃ অনিক ওরুফে কালু (২৮), কান্দামাত্রা এলাকার শেখ খলিলের ছেলে মোঃ সুমন (৪০), বলমন্তর চর এলাকার মোঃ হাতেম আলীর ছেলে মোঃ রুমান (২৮), গাইবান্দা জেলার গবিন্দপুর উপজেলার চাঁনপাড়া এলাকার মৃত আমিরুল ইসলাম এর ছেলে মোঃ আমিনুর এহসান (৪৮), ঢাকার হাজারীবাগ থানার ৭৮ ভাগলপুর লেন এলাকার মৃত আব্দুর রশিদ মিয়ার ছেলে মোঃ সোহেল আজিজ (৪৫)।

এ ঘটনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম জানান, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত আনুমানিক ২টার দিকে উপজেলার বাহ্রা ইউনিয়নের বলমন্তচর এলাকার মোঃ খোরশেদ আলম এর ঘরের দরজা বাহির থেকে আটকিয়ে দেশীয় অস্ত্র নিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে অজ্ঞাতনামা ৭/৮ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল বাড়ির গোয়াল ঘরে থাকা ৭টি গরু ডাকাতি করে নেওয়ার জন্য চেষ্টা করলে আশপাশের লোকজনের ডাক চিৎকারের শব্দ পেয়ে দুইটি গরু নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, এ ঘটনায় অজ্ঞাতনামা ডাকাতের বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হলে ঢাকা জেলা পুলিশ সুপর মোঃ আসাদুজ্জামান বিপিএম পিপিএম এর নির্দেশে ঢাকা জেলা দোহার সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুল আলম এর সরাসরি সার্বিক তত্ত¡াবধায়নে ও নবাবগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহ-জালাল এর নেতৃত্বে নবাবগঞ্জ থানা পুলিশের একটি চৌকশ দল তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে আসামীদের গ্রেপ্তার করতে সক্ষম হয় এবং ডাকাতির ঘটনায় ব্যবহৃত ১টি ছুড়ি, ১টি দা ও ১টি পিকাপভ্যান উদ্ধার করা হয়।

নবাবগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহ-জালাল বলেন, গ্রেপ্তারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদেরও গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা