সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১১৬ বার পঠিত

সাভারে আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স নামে একটি কাপড়ের দোকানে এসি বিস্ফোরণে ঘটনা ঘটেছে। এতে দুইজন দগ্ধ ও পাঁচ জন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছেন চিকিৎসক । ১৫ এপ্রিল সোমবার রাত সাড়ে ৮ টার দিকে সাভার পৌর এলাকার গেন্ডা বাজারে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন যারা, আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স মালিক ও গেন্ডার বাসিন্দা ইউসুফ (৪৫) ও তার বন্ধু পৌর এলাকার তালবাগ মহল্লার বাসিন্দা নাহিদ (৪৩)। আহতরা হলেন – আমজাদ (৬৭), বাবুলসহ (৪৫) আরো তিনজন।আহত আজাদ নামে এক ব্যক্তি জানান,’আমি কাপড়ের দোকানে সামনে দাঁড়ানো ছিলাম। হঠাৎ বিকট শব্দে কি যেন বিস্ফোরণ হল।

পরে দেখি পাশের কাপড়ের দোকানের চাল উড়ে গেছে আর সেই দোকানের থাইগ্লাসের কাঁচ ভেঙে এসে আমার মুখে লাগে। আমার পাশেই বাবুল নামে আরো একজন ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়ে রক্তাক্ত হয় । পরে দোকানে ভিতরে থাকা ইউসুফ ও নাহিদসহ আমাদের হাসপাতালে নিয়ে যায় কয়েকজন স্থানীয়রা । সেখানে ইউসুফ ও নাহিদ এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে ‘বলে জানান তিনি।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাসেল বলেন, দগ্ধ দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

এবিষয়ে সাভার ফায়ার সার্ভিসের ফায়ার ওয়্যারহাউস হাউজ ইন্সপেক্টর মেহরুল ইসলাম বলেন, খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসে দুই ইউনিট ঘটনাস্থলে আসে। তবে স্থানীয়রা ততক্ষণে বিস্ফোরণের আগুন নিভিয়ে ফেলে। প্রাথমিকভাবে জানা যায়, এসির থেকেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এছাড়াও বিস্ফোরণে তিনটি দোকানে কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা