দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৯০ বার পঠিত

ঢাকার দোহার উপজেলায় মধ্যেপ্রাচ্যের দেশ কাতার থেকে ফেরত আসা প্রবাসী শেখ নজরুল ইসলাম এর বসতঘরে পেট্রোল ঢেলে অগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ঘরে থাকা মোটরসাইকেল, টিভি, ফ্রিজ, আলমিরা, সুকেছ ও নগদ টাকাসহ প্রায় আনুমানিক ১২ লক্ষ টাকার বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার পৌরসভার ৩নং ওয়ার্ড এর কুঠিবাড়ি এলাকায় এমন ঘটনা ঘটে। এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন দোহার থানা পুলিশ। এ ঘটনায় দোহার থানায় একটি মামলা দায়ের করেন ক্ষতিগ্রস্ত শেখ নজরুল ইসলাম।

ক্ষতিগ্রস্ত শেখ নজরুল ইসলাম বলেন, ঈদ উপলক্ষে আমি আমার বসতঘর তালাবদ্ধ করে পরিবারের সবাইকে নিয়ে আমার শশুর বাড়িতে বেড়াতে গেলে ওই দিন দিবাগত রাতে কে বা কাহারা আমার বসত ঘরের তালা ভেঙ্গে প্রবেশ করে ঘরের ভেতর পেট্রোল ঢেলে আগুন দিয়ে আমার ঘরে থাকা মোটরসাইকেল, টিভি, ফ্রিজ, আলমিরা, সুকেছ ও নগদ টাকাসহ প্রায় আনুমানিক ১২ লক্ষ টাকার বিভিন্ন মালামাল পুড়িয়ে ছাই করে ফেলেছে। আমি প্রশাসনের কাছে এর ন্যায্য বিচার চাই।

তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমি কাতার প্রবাসী ছিলাম। মাস খানেক আগে আমি কাতার থেকে একবারের মত ফেরত এসেছি। আমার যা সম্বল ছিল তা সবই পুড়ে ছাই হয়ে গেছে। আমি এখন কি করে খাব, কেমন করে বাচঁবো। আমাকে একবারে নিঃস্ব করে দিয়েছে।

জানা যায়, ঘরে আগুন দেওয়ার আগে পাশেই থাকা ক্ষতিগ্রস্ত শেখ নজরুল ইসলামের বড় ভাই শেখ আলীর ঘর বাহির থেকে তালা দিয়ে আটকে দেয় দুর্বৃত্তরা। যেন কোন সহযোগিতার জন্য ঘর থেকে কেউ বের হতে না পারে।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হারন-অর-রশিদ বলেন, এ ঘটনার খবর পেয়েই তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন দোহার থানা পুলিশ। এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। দ্রুত দোষীদের আইনের আওতায় আনা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা