গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৫৪২ বার পঠিত

গরমের শুরুতে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং বেড়েছে। তীব্র গরমের মধ্যে বিদ্যুৎ বিভ্রাটের কারণে অতিষ্ঠ হয়ে উঠেছে মানুষ।
একদিকে তীব্র গরম অপরদিকে লোডশেডিং। এই দুই কারণে মানুষের দুর্ভোগ বাড়তে শুরু করেছে। রমজান মাস হওয়ায় ভোগান্তি আরও বেড়েছে। বিপণীবিতাণে ঈদের কেনাকাটা করতে আসা মানুষের কষ্টও বেড়েছে।মার্কেটে ঈদ কেনাকাটা করতে আসা সাদিয়া আফরিন বলেন, এমনিতে প্রচণ্ড গরম। এরমধ্যে বিদ্যুৎ চলে গেলে একঘণ্টার আগে আসছে না। রোজা রেখে পরিবারে জন্য ঈদ মার্কেট করাটাও কষ্টসাধ্য হয়ে গেছে।

জয়পাড়া বাজারের ওষুধ ব্যবসায়ী মামুন বলেন, দোকানের ফ্রিজে দামি ও গুরুত্বপূর্ণ ওষুধ থাকে। এইভাবে লোডশেডিং চলতে থাকলে ওষুধ নষ্ট হওয়ার সম্ভবনা থাকে।

এ বিষয়ে ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মজিবুর রহমান বলেন, বর্তমানে দোহার ও নবাবগঞ্জে বিদ্যুৎ চাহিদা ৬০ থেকে ৬৫ মেগাওয়াট। কিন্তু সে তুলনায় বরাদ্দ পাচ্ছি ৪০ থেকে ৪৫ মেগাওয়াট। বিদ্যুতের বরাদ্দ কম থাকায় সারা দেশের ন্যায় দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা