বাজারে সন্তান বিক্রির পর আবারও কেড়ে নিলেন মানসিক ভারসাম্যহীন মা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

বাজারে সন্তান বিক্রির পর আবারও কেড়ে নিলেন মানসিক ভারসাম্যহীন মা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৪৮ বার পঠিত

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এক নারী তার কোলে থাকা এক মাস বয়সের কন্যা শিশুকে ২৫০০ টাকার বিনিময়ে বিক্রি করছে। দর- কষাকষির করে ওই শিশুকে কিনেছেন বয়বৃদ্ধ এক ব্যক্তি। এক পর্যায়ে টাকা দিয়ে শিশুটিকে নিজ কোলে নেন ওই বৃদ্ধ। আর এ দৃশ্য উপভোগ করেন উপস্থিত থাকা উৎসুক জনতা।

স্থানীয় এক দোকানদার,আমরা দোকান নিয়ে ব্যস্ত ছিলাম। এর মাঝে ওই নারী তার সন্তানকে নিয়ে আসে বিক্রি করতে। কিছুক্ষণের মধ্যে লোকের সমাগম বেড়ে যায়। এর মাঝে বেশ কয়েকজন দাম বললেও ওই বৃদ্ধ ২৫০০ টাকা দিলে তাকে বাচ্চাটি তাকে দেয়া হয়। এদিকে ওই বৃদ্ধ বাচ্চা নিয়ে যাওয়ার সময় শেরে বাংলা পার্ক এলাকায় পৌঁছালে ভারসাম্যহীন ওই নারী গিয়ে আবারো নিজ সন্তানকে কেড়ে নেয়।

এদিকে বাচ্চাটিকে ক্রয় করতে চাওয়া বৃদ্ধ ইসমাইল হোসেন বলেন, আমি মেকানিকের কাজ করি। বাজার করার সময় দেখি এক নারী তার সন্তানকে বিক্রি করবে বলতেছে। আমি শিউর হয়ে তার কাছ থেকে বাচ্চাটি দুই হাজার টাকায় ক্রয় করতে চাই। এর মাঝে সে আরো টাকা চাইলে আরো ৫০০ টাকা দিয়ে বাচ্চাটিকে নিজের কোলে নেই। এর পর বাড়ি ফেরার পথে সে আবার টাকা ফেরত দিয়ে বাচ্চাটিকে কেড়ে নেয় আমার কাছ থেকে।

কি কারণে তিনি শিশুটিকে ক্রয় করলেন তা জানতে চাইলে বলেন, আমার এক ভাগনির সন্তান নেই। যেহেতু মেয়েটি শিশুটিকে বিক্রি করবে তাই শিশুটির ভালো ভবিষ্যৎ-এর কথা চিন্তা করে ক্রয় করি।

জানা গেছে, মানসিক ভারসাম্যহীন ওই নারীর বাড়ি পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায়। তবে সন্তান বিক্রির যথাযথ কারণ জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা