রমজান মাস উপলক্ষে ব্রয়লারের কেজি ১০০ টাকা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

রমজান মাস উপলক্ষে ব্রয়লারের কেজি ১০০ টাকা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৫২ বার পঠিত

চট্টগ্রামের সীতাকুণ্ডে ১০০ টাকা কেজি বিক্রি হচ্ছে ব্রয়লার মুরগি। সীতাকুণ্ডের সন্তান যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী মহিউদ্দিন বহদ্দা চৌধুরীর চ্যারিটি প্রতিষ্ঠান বিঅ্যান্ডএফ কেয়ারের পক্ষ থেকে সর্বস্তরের জনসাধারণের জন্য ভর্তুকি মূল্যে শনিবার (২৩ মার্চ) এই মুরগি বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. হাবিবুল্লাহ ও সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী।ইউএনও কেএম রফিকুল ইসলাম বলেন, বর্তমানে দ্রব্যমূল্য কিছুটা বেশি হওয়ায় সাধারণ মানুষ অর্ধেক মূল্যে মুরগি পেয়ে খুবই খুশি। এরকম একটি অনুষ্ঠানে এসে সত্যিই ভালো লাগছে। বিঅ্যান্ডএফের চেয়ারম্যান মহিউদ্দিন বহদ্দা চৌধুরী আগেও এমন উদ্যোগ নিয়েছেন। এবারও রমজানে এমন উদ্যোগে অসংখ্য মানুষ উপকৃত হবে।
তিনি বলেন, সীতাকুণ্ডে অনেক ধনাঢ্য ব্যক্তি আছেন, সবাই এভাবে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ালে সাধারণ মানুষ উপকৃত হবে।বিঅ্যান্ডএফ কেয়ারের প্রধান সমন্বয়কারী আশরাফুল আলম ভূঁইয়া জানান, সীতাকুণ্ডের সন্তান প্রবাসী মহিউদ্দিন বহদ্দা চৌধুরীর ব্যক্তিগত চ্যারিটি সংগঠন বিঅ্যান্ডএফ কেয়ার প্রতিবছরই উপজেলার হতদরিদ্র এবং সুবিধাবঞ্চিত মানুষদের কর্মসংস্থানসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রমের পাশাপাশি প্রতি রমজানে সাধারণ মানুষের জন্য ভিন্ন কিছু আয়োজন করে থাকে।সেই ধারাবাহিকতায় অর্ধেক মূল্যে প্রতি কেজি ১০০ টাকা করে ব্রয়লার মুরগি বিক্রি শুরু করেছে প্রতিষ্ঠানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা