টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ২ লক্ষ ইয়াবা ও অস্ত্র উদ্ধার,আটক-৪-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ২ লক্ষ ইয়াবা ও অস্ত্র উদ্ধার,আটক-৪-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৮৯ বার পঠিত

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও পার্শ্ববর্তী দেশ থেকে  মাদক চোরাকারবারীর অন্যতম হোতা ইয়াসিন আরাফাত ওরফে কালু এবং আন্তঃজেলা মাদক, অস্ত্র ব্যবসায়ী ও সরবরাহকারী সিন্ডিকেটের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।
এসময় ২ লক্ষ পিস ইয়াবা,১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড কাতুর্জ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড পূর্ব জাদিমুড়ার ইমান হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত ওরফে কালু (২১),হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এলাকার মোঃ হোসাইনের ছেলে আবুল কাশেম (৩৮),খুলনা দাকোপ উপজেলার সুতারখালী ইউনিয়ন গুনারি এলাকার নুরুজ্জামান (২৮) ও খুলনা সদর এলাকার আবুল কালামের ছেলে সাকির আহাম্মদ সাগর (২৬)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,গতরাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল র‌্যাবের গোয়েন্দা শাখার তথ্যের ভিত্তিত, মাদক পাচারের হাব হিসেবে ব্যবহৃত  টেকনাফ উপজেলার হ্নীলার সীমান্তবর্তী এলাকা দিয়ে কুখ্যাত মাদক কারবারী ইয়াসিন আরাফাত ওরফে কালু এর মাদক সিন্ডিকেট পার্শ্ববর্তী দেশ থেকে বড় একটি মাদকের চালান নিয়ে হ্নীলা ইউনিয়নের পূর্ব জাদিমুড়া এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে  র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল উক্ত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করার সময়  পালানোর চেষ্টাকালে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও পার্শ্ববর্তী দেশ থেকে মাদক চোরাকারবারীর অন্যতম হোতা ইয়াসিন আরাফাত ওরফে কালুকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক কারবারী তার নাম-ঠিকানা প্রকাশসহ নিজ বসত ঘরে মাদকদ্রব্য ইয়াবা আছে বলে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক বসত ঘর তল্লাশী করে খাটের নিচে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থা থেকে সর্বমোট ২ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়া অপরদিকে একইদিন রাতে র‌্যাব-১৫ এর টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের রইক্ষ্যং এলাকায় একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। এ সময় রইক্ষ্যং এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী, ইয়াবা ব্যবসায়ী ও জনমনে আতংক সৃষ্টিকারী আবুল কাশেমসহ তিনজনকে গ্রেফতার এবং তাদের তল্লাশী করে ১টি বিদেশী পিস্তল ও
২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কার্যক্রম  প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা