উত্তরা পাসপোর্ট অফিসে র‌্যাবের অভিযান,৭ দালালের কারাদণ্ড-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

উত্তরা পাসপোর্ট অফিসে র‌্যাবের অভিযান,৭ দালালের কারাদণ্ড-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৮৭ বার পঠিত

রাজধানীর উত্তরা আঞ্চলিক পাসপোর্ট অফিস এলাকায় দালালবিরোধী অভিযান চালিয়েছে র‌্যাব-১। অভিযানে চক্রের সাত সক্রিয় সদস্যকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান এসব তথ্য জানান।তিনি বলেন, আজ বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উত্তরা পাসপোর্ট অফিস এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজাহারুল ইসলাম পরিচালিত ভ্রাম্যমাণ আদালত সাতজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দেন।অভিযানে দালালচক্রের ফিরোজ আলম স্বপন, মো. মোতালেব হোসেন, জিয়াদ রহমান আয়াস ও ফিরোজ আলমকে এক মাসের এবং মোহাম্মদ মিনহাজ হোসেন শান্তকে ১৫ দিনের, মোহাম্মদ মাহিনুল ইসলাম স্মরণকে ৭ দিনের ও মো. স্বপন হোসেনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা