বরিশালে ১ টাকার ইফতার-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

বরিশালে ১ টাকার ইফতার-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ১০৫ বার পঠিত

শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষের জন্য বরিশালে এক টাকায় ইফতার বিক্রি করছেন একদল যুবক। ভিন্ন এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বরিশালের সাধারণ মানুষ। একটাকায় রোজার ইফতার পেয়ে খুশি রোজদার ব্যাক্তিরা।
বরিশাল নগরীর ফকিরবাড়ি রোডে খাবার হোটেল চালান রবিউল ইসলাম মিঠু ও মো. নুরুল ইসলাম সম্রাট। প্রতিবারের রোজায়ই তারা উদ্যোগ নেন কিছু করার। এবছরও তারা একটাকার বিনিময়ে দিচ্ছেন রোজার ইফতার। এক টাকার বিনিময়ে ইফতারে আলুর চপ, বেগুনি, পেয়াজু, কলার চপসহ প্রায় ৬-৭ প্রকার ইফতার পাওয়া যাচ্ছে। এর পাশাপাশি অনান্য ইফতার সামগ্রীর দামও সাধারন মানুষের নাগালের মধ্যেই আছে। প্রতিদিন বিকেল ৩ টা থেকে ৫ টার মধ্যেই বিক্রি হয়ে যাচ্ছে সব ইফতার।
সরজমিনে গিয়ে দেখা যায়, বরিশাল নগরীর ফকির বাড়ি রোডে রবিউল ইফতারী ঘরে বিক্রি হচ্ছে আলুর চপ, পিঁয়াজু, বেগুনি, সবজির বরা, মিষ্টি কুমড়ার ও কলার চপ, সিমের চপ। এর প্রতিটি আইটেমের মূল্যই এক টাকা করে। এর বাইরে ডিমের চপ ১০ টাকা, মুরগির সাসলিক ২০ টাকা এবং গরুর সাসলিক ৩০ টাকায় পাওয়া যায়।

এদিকে মাত্র এক টাকায় ইফতার কিনতে পেরে খুশি রোজাদার ব্যক্তিরাও। তারা বলছেন, বাজারে ইফতারের যে দাম তাতে সব কিনে খাওয়া কষ্টসাধ্য।

২০২৩ সালে রমজানে নিম্ন আয়ের মানুষের জন্য এক টাকা মূল্যে ইফতার বিক্রি শুরু করেন তারা। সেই ধারাবাহিকতায় এবারের রমজানে প্রথম দিন থেকেই এক টাকা মূল্যে ইফতার বিক্রি শুরু হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চালিয়ে নেয়ার আশা উদ্যোক্তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা