মানিকগঞ্জের সাটুরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

মানিকগঞ্জের সাটুরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৮৬ বার পঠিত

মানিকগঞ্জের সাটুরিয়ায় প্রথম স্বামীর কা‌ছে ফি‌রে যাবে সন্দে‌হে ‌শার‌মিন না‌মের এক নারী‌কে গলা কেটে হত্যা করেছে দ্বিতীয় স্বামী। নিহত শার‌মিন তিন সন্তা‌নের জননী। শনিবার (২৪ ফেব্রুয়া‌রী) দুপুরে সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের ধোতরা গ্রামে কৃষি ইনস্টিউটিটের পশ্চিম পাশে এ ঘটনা‌টি ঘ‌টে‌।

নিহত শার‌মিন আক্তার (২৮) উপ‌জেলার বরু‌ন্ডি এলাকার আব্দুল মান্না‌নের মে‌য়ে।

খবর পে‌য়ে পু‌লিশ লাশ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতাল ম‌র্গে প্রেরণ ক‌রে‌ছে।

হত্যার ঘটনায় অ‌ভিযুক্ত ২য় স্বামী ধামরাই উপ‌জেলার হাতকোড়া গ্রা‌মের রাজ্জাক মু‌ন্সির ছেলে রতন।

জানা গে‌ছে, শারমিনের প্রথম স্বামী ম‌নোয়ার‌কে রে‌খে বছর দু‌য়েক পূ‌র্বে রতন‌কে বি‌য়ে ক‌রে। ক‌য়েকমাস পূ‌র্বে রত‌নের সঙ্গে সম্প‌র্কের অবন‌তি হয় ও তারা পৃথক বসবাস শুরু ক‌রে। সম্প্রতি রত‌নের সঙ্গে তালাক হয় শার‌মি‌নের কিন্তু রতন প্রতি‌নিয়ত শার‌মি‌নের সঙ্গে যোগা‌যোগের চেষ্টা কর‌তো। আর শার‌মিন তার প্রথম স্বামী ম‌নোয়া‌রের কা‌ছে ফি‌রে যা‌বে এ স‌ন্দে‌হে শ‌নিবার দুপু‌রে শার‌মিন‌কে ঘটনাস্থ‌লে নি‌য়ে গিয়ে জবাই ক‌রে হত্যা ক‌রে। পরে পা‌লি‌য়ে যায়।

নিহত শারমিনের বাবা মানু শিকদার বলেন, আমার মেয়ের সঙ্গে চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার হাসাদা গ্রামের তহিরুদ্দীনের পুত্র মানোয়ারের (৪২) এর সঙ্গে ১৫ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ঘরে ৩ সন্তান রয়েছে। শারমিনের প্রথম স্বামী মনোয়ার বলেন, আমাদের সংসার ভালোই চলছিল। আমার স্ত্রী ৫ বছর ধরে ঢাকার ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামের রাজ্জাক মুন্সির পুত্র রতনের সঙ্গে সম্পের্কে জড়িয়ে পড়ে। গত ২২ জানুুয়ারি শারমিন রতনের সঙ্গে পালিয়ে যায়। ২৫ ফেব্রুয়ারি আমাকে তালাক নামা পাঠিয়ে দেয়। আমাদের ঘরে ৩ সন্তান থাকায় এলাকাবাসী শারমিনকে বুঝিয়ে বরুন্ডি নিয়ে আসে। আজ বিকেলে আমাদের সঙ্গে পুনরায় বিয়ের কথা ছিল। কিন্তু দুপুরেই সে খুন হলো।

সাটুরিয়া থানার ওসি শফিকুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্বার করি। ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে মরদেহ পাঠিয়েছি। শনিবার দুপুর ১২টার দিকে ধারালো অস্ত্র দিয়ে কে বা কারা হত্যা করে মরদেহ ফেলে গেছে। পরকীয়া সংক্রান্তের জের ধরে এ নৃশংস হত্যা। জিজ্ঞাসাবাদের জন্য আমরা ১ম স্বামীকে আটক করেছি। বিকাল সাড়ে ৪টা পর্যন্ত মামলা হয়নি। মামলা হলে ২য় স্বামী রতনকেও গ্রেপ্তার করে আইনের আওয়াতায় নিয়ে আসা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা