নবাবগঞ্জে দুই কেজি গাঁজাসহ আটক ২-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

নবাবগঞ্জে দুই কেজি গাঁজাসহ আটক ২-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০৪ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কায়কোবাদ চত্বর থেকে সুজন মিয়া (২৫) ও রাহুল খান (২৬) নামে দুই যুবককে দুই কেজি গাঁজাসহ আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যা আনুমানিক রাত ৮টার চেকপোস্ট বসিয়ে তাদেরকে আটক করে নবাবগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলো সুজন মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুরের বরদলিয়া গ্রামের আব্দুল খালেক ছেলে এবং রাহুল খান নবাবগঞ্জ উপজেলার বিলপল্লি গ্রামের মো. আলমাছের ছেলে।

জানা যায়, মাদক পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে নবাবগঞ্জ সদর কায়কোবাদ চত্বরে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায় পুলিশ। এসময় ইজিবাইকে দুই যুবক স্কুলের ব্যাগে গাঁজা বহন করে নিয়ে যাচ্ছিলেন। তাদের গতিবিধি সন্দেহজনক হলে গাড়ি থামিয়ে তল্লাশি করলে তাদের কাছে থাকা ব্যাগ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশিদের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন এসআই অজিত কুমার রায় ও এএসআই জানিবুর রহমান।

নবাবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ বলেন, ‘আটককৃত সুজন ও রাহুলকে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।নবাবগঞ্জে দুই কেজি গাঁজাসহ আটক ২-দোহারের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা