দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৮১ বার পঠিত

ঢাকার দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের মধুরচর বটতলা ও কৃষ্ণদেবপুর এলাকাসংলগ্ন পদ্মা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে অভিযান কার্যক্রম এবং মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

সোমবার (৫ই ফেব্রুয়ারী) রাত ৮:৩০মিনিটে মোবাইল কোর্ট পরিচালনা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মামুন খান।

এসময় মোবাইল কোর্ট পরিচালনা করে পদ্মা নদীতে অপরিকল্পিতভাবে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করার অভিযোগে ০৩টি মামলায় ৩ জনকে ৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ২,০০,০০০/-(দুই লক্ষ টাকা) অর্থদণ্ড প্রদান করা হয়। তখন ১টি ড্রেজার মেশিন জব্দ করা হয়।

অভিযান পরিচালনাকালে অবৈধভাবে বালু উত্তোলনকারীরা ০৪টি ড্রেজার মেশিন ঘটনাস্থল থেকে নদীর তীরে এনে রেখে পালিয়ে যাওয়ায় সেগুলো জব্দ করে নিয়মিত মামলা দায়ের করার জন্য উপস্থিত নৌ-পুলিশকে নির্দেশনা প্রদান করা হয়।

এসময় দোহার উপজেলার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মামুন খান সকলকে পরিবেশ সংরক্ষণে সরকারি নির্দেশনা মেনে চলতে বলেন। দোহার উপজেলার আওতাভুক্ত পদ্মা নদীতে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলে জানান।এসময় মোবাইল কোর্ট পরিচালনাকালে দোহার থানা পুলিশ ও নৌ পুলিশ এবং আনসার সদস্যগণ সহযোগিতা প্রদান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা