জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী আইসিইউতে-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী আইসিইউতে-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ১২৪ বার পঠিত

জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা, চিত্রনাট্যকার ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ হয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। গতকাল সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।এ বিষয়ে সোমবার দিনগত রাত ১টার দিকে ফারুকীর স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে এ তথ্য জানান। তিনি লেখেন, ‘আজ (সোমবার) সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল এনজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়েছে ওর।তিশা আরও লেখেন, ‘নিউরো আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) অবজারভেশনে আছে এখন (মোস্তফা)।

ফেসবুক পোস্টে ফারুকীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ফারুকী রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে রয়েছেন। বর্তমানে চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখলেও এখন শঙ্কামুক্ত।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পায় মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক এন অটোবায়োগ্রাফি’। প্রথমবারের মতো নির্মাণের পাশাপাশি সেটিতে অভিনয়ও করেন তিনি। এতে তার সঙ্গে দেখা মিলেছে নুসরাত ইমরোজ তিশার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা