ভাঙ্গায় মহাসড়কে লেগুনার সঙ্গে বাসের মুখোমুখী সংঘর্ষে ৪ জন নিহত, আহত ৭-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

ভাঙ্গায় মহাসড়কে লেগুনার সঙ্গে বাসের মুখোমুখী সংঘর্ষে ৪ জন নিহত, আহত ৭-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৬৯ বার পঠিত

ঢাকা খুলনা মহাসড়কে ফরিদপুরে ভাঙ্গা পৌরসভা এলাকার খারাকান্দি বাসষ্ট্যান্ডে যাত্রীবাহী বাস ও লেগুনার যাএী গাড়ির সঙ্গে মুখেমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছে। এবং এসময় গুরুত্ব ৭ জন আহত হয়েছে।শুক্রবার (১৯) জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে পৌরসভাধীন খারাকান্দি বাসষ্ট্যান্ডে নামক স্থানে এই মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

ভাঙ্গা হাইওয়ে পুলিশে ও এলাকার সূত্রে জানা যায়, ভাঙ্গা থেকে একটি লেগুনা যাত্রী নিয়ে মুকসুদপুরের দিকে যাচ্ছিল। লেগুনা গাড়িটি খারাকান্দি বাসষ্ট্যান্ডে আসলে হঠাৎ রেজিঃ নং- ঢাকা মেট্রো-ন-১৬-৯৭১৬ লেগুনা যাত্রীবাহী গাড়িটি পিছনের একটি টায়ার পাংচার হয়। পরে খারাকান্দি বাসষ্ট্যান্ডে নামক স্থানে গাড়ি নিয়ামত করা জন্য রাস্তা পাশে স্থান নেয়।

ঢাকা থেকে খুলনাগামী রেজিঃ নং- ঢাকা মেট্রো-ব-১৫-২৩৪৬। সোহাগ পরিবহনের অন্য গাড়ির সাথে ওভারটেক করার সময় রাস্তা পাশে থাকায় লেগুনা যাত্রী সাথে সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলে লেগুনা যাএী গাড়ি মধ্যে থাকার চার জন নিহত হন। এছাড়া সাতজন আহত হয়েছে।

নিহত হলেন- ফরিদপুর মধুখালী উপজেলার দিঘলীয়া গ্রামের হাতিম শেখ ছেলে মোঃ মিরাজুল ইসলাম (৩২) নামক ও ভাংগা উপজেলা পূর্ব আরুড়াকান্দি গ্রামের আবু সাঈদ মাতুব্বরের ছেলে মোঃ মেহেদী মাতুব্বর (২৫) আলগী ইউনিয়নের নোয়াকান্দা গ্রামের মৃত্যু মোফাজ্জল মাতুব্বর ছেলে হাফিজুল মাতুব্বার ওরফে হাবু (৩৮)ফরিদপুর নগরকান্দা উপজেলা পুরাপাড়া গ্রামের শ্রী ধীরেন মন্তল ছেলে মোঃ লিটন( ৪২) নিহত হন।এ ছাড়া আহত সাতজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভাংগা ও ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খাইরুল আনাম জানায়, ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি বাসের সঙ্গে গোপালগঞ্জগামী একটি লেগুনার যাএী সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছে। এবং সাতজন আহত হন। ঘটনার পরপরই পুলিশ সেখানে যায়। আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা