ঢাকায় বাড়ল শীত,৩ বিভাগে বৃষ্টির পূর্বাভাস-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

ঢাকায় বাড়ল শীত,৩ বিভাগে বৃষ্টির পূর্বাভাস-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ৫৩৩ বার পঠিত

কুয়াশার পর্দা আজও কাটেনি রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায়। রাজধানীতে কুয়াশা থাকলেও বেলা বেড়ে যাওয়ার সঙ্গে রোদের মুখ দেখা গেছে। দেশের অন্যত্রও রোদের দেখা পাওয়া গেছে বলে আবহাওয়া অধিদপ্তর সূত্রের খবর।রাজধানীর তাপমাত্রাও কমে গেছে। আবহাওয়া অধিদপ্তর বলছে, আগামীকাল বৃহস্পতিবার থেকে তাপমাত্রা আবার বাড়তে পারে। তবে আজ রাতে দেশের তিন বিভাগের কিছু স্থানে সামান্য বৃষ্টির পূর্বাভাসও দিয়েছে তারা।আজ সকাল ৯টায় আবহাওয়া অধিদপ্তর আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস দেয়। সেখানে বলা হয়েছে, আজ রাত থেকে আগামীকাল সকাল পর্যন্ত সারা দেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে।আজ রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের দু–এক জায়গায় বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

আজ সারা দেশে রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। তবে কুয়াশার কারণে দেশের কোথাও কোথাও দিনে ঠান্ডা পরিস্থিতি বিরাজ করতে পারে।রাজধানীতেও বেড়েছে শীতের প্রকোপ। আজ রাজধানীর সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ১৩ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। গতকাল ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। এর আগের দিন রাজধানীর সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. আবদুর রহমান আজ জানান, তিন দিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলে সর্বনিম্ন তাপমাত্রা কমেছে। আজও গতকালের চেয়ে সর্বনিম্ন তাপমাত্রা কমেছে।তবে আজ থেকেই তাপমাত্রা বাড়তে শুরু করতে পারে কিছুটা। আর আজ দেশের বিভিন্ন স্থানে হালকা বৃষ্টি হতে পারে। আগামীকালও দেশের কিছু এলাকায় বৃষ্টি হতে পারে। এর পর থেকে তাপমাত্রা আবার খানিকটা কমতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা