যাত্রীবাহী বাসের সঙ্গে বিজিবির টহল গাড়ির সংঘর্ষ, চালকের মৃত্যু-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

যাত্রীবাহী বাসের সঙ্গে বিজিবির টহল গাড়ির সংঘর্ষ, চালকের মৃত্যু-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ৫৮ বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসের সঙ্গে টহল গাড়ির সংঘর্ষে পাঁচ বিজিবি সদস্যসহ আটজন আহত হয়েছেন।

এদের মধ্যে বিজিবির টহল গাড়ির চালক মুন্না মিয়া (২০) মারা গেছেন।শুক্রবার (৫ ডিসেম্বর) বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বেলা ১১টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের রাইসমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত মুন্নার বাড়ি জেলার পলাশবাড়ী উপজেলার ইউনিয়নের মাঠে হাট এলাকায় প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া থেকে ছেড়ে আসা জে আর পরিবহনের একটি যাত্রীবাহী বাস পলাশবাড়ীর রাইস মিল এলাকায় একটি অটোরিকশাকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা বিজিবির টহল গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিজিবির গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাস ও অটোরিকশার দুই যাত্রী এবং টহল গাড়ির চালক মুন্নাসহ বিজিবির পাঁচ সদস্য গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আশঙ্কজনক অবস্থায় দুই বিজিবি সদস্য ও গাড়িচালক মুন্নাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুন্না।পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, আহতদের মধ্যে গাড়িচালক মুন্না রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা