বিয়ের প্রলোভন দেখিয়ে মহিলাকে ধর্ষণ অতঃপর গৃহবন্দী-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

বিয়ের প্রলোভন দেখিয়ে মহিলাকে ধর্ষণ অতঃপর গৃহবন্দী-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
  • ৫৩ বার পঠিত

দেওয়ানগঞ্জ প্রতিনিধি:

দেওয়ানগঞ্জের সানন্দবাড়ি সিলেট পাড়ায় এক মহিলাকে ধর্ষণ করে গৃহবন্দী করে রেখেছে ধর্ষক নুরনবী ও আতিকুর নামের দুই গরু ব্যবসায়ী । ধর্ষণের ঘটনা ঘটেছে গতকাল সোমবার রাত ১০ টায় । ধর্ষক নুরনবী একই এলাকার কাদের নাপিত এবং আতিকুর হযরত আলীর ছেলে।

ধর্ষিতা জানায়, নুরনবীর সাথে দীর্ঘ এক বছরের বেশি সময় ধরে ফোনে পরিচয় ।
গত কয়েকদিন থেকেই সে আমাকে বিয়ের প্রলোভন দেখাচ্ছে। সে বলে আমার বউ মারা গেছে, আমি একাকী মানুষ, আমি তোমাকে বিয়ে করব।বিয়ের কথা বলে গতকাল সোমবার বাড়ি থেকে বের করে নিয়ে আসে । রাত ৯ টা পর্যন্ত সানন্দবাড়ী বাজারের এদিক সেদিক ঘোরাঘুরি করে। এরপর বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে, রাস্তার পাশে ভুট্রা খেতে জোর পূর্বক
নুরনবীর ও তার বন্ধু আতিকুর ধর্ষণ করে।তখনই আমি বুঝতে পারি সে আমাকে বিয়ে করবে না। এসময় আমাদের বাক-বিতণ্ডতা শুনে এলাকার পথচারী লোকজন আমাদের আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। তারা নুরনবীর বাড়িতে আমাকে নিয়ে আসে । এবং গৃহবন্দী করে রাখে যাতে আমি কোথাও গিয়ে অভিযোগ করতে না পারি। এই সুযোগে নুরনবী ও আতিকুর বাড়ি থেকে পালিয়েছে যায়।
তিনি জানায় তার কাছে মোবাইল ফোন ছিল সেই মোবাইল তারা ছিনিয়ে নিয়েছে যাতে কোন প্রমাণ দেখাতে না পারি।

স্থানীয়রা বলেন, নুরনবী গত ১ মাসের মধ্যে ৩ টি ধর্ষণের ঘটনা ঘটিয়েছে। যা টাকা দিয়ে মীমাংসা হয়েছে এবার আমরা তার আইনগত বিচার চাই।

ইউপি ওয়ার্ড মেম্বার বাবুল আক্তার বলেন ঘটনা সত্য । ইউপি চেয়ারম্যান জিয়াউল ইসলাম সাথে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি কিন্তু তিনি ঘটনাটি জানেন বলেও ইউপি মেম্বার জানান ।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের আই.সি আব্দুর রহিম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে , ধর্ষিতাকে থানায় নিয়ে আসবো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা