মাদারীপুরের কালকিনিতে বৈঠা হাতে নৌকার মিছিল, ভিডিও ভাইরাল-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

মাদারীপুরের কালকিনিতে বৈঠা হাতে নৌকার মিছিল, ভিডিও ভাইরাল-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

মাদারীপুর-৩ আসনের কালকিনিতে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপের পক্ষে বৈঠা হাতে একটি মিছিলের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে নৌকার পক্ষে কালকিনির লক্ষ্মীপুরে নৌকার পক্ষে একটি মিছিল বের হয়। এতে নেতৃত্ব দেন স্থানীয় সংসদ সদস্য আবদুস সোবহান মিয়া গোলাপের সমর্থক লক্ষ্মীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল হক বেপারী। মিছিলে কয়েকশ কর্মীর প্রত্যেকের হাতে বৈঠা ছিল।স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম বলেন, নৌকার সমর্থকরা বৈঠা হাতে মিছিল করেছেন। এভাবে ভোটারদের মনে ভয় ঢুকিয়েছেন তারা।

মাদারীপুর-৩ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশ বলেন, অভিযোগ পাওয়ার পর ফজলুল হক বেপারীকে তলব করা হয়। এ ধরনের কর্মকাণ্ড আর হবে না বলে তিনি মুচলেকা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা