চলন্ত ট্রেনে বিয়ে করলেন বর কনে-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

চলন্ত ট্রেনে বিয়ে করলেন বর কনে-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১১২ বার পঠিত

বিয়ে নিয়ে মানুষের জীবনে কত পরিকল্পনাই থাকে। কোথায়, কখন, কীভাবে বিয়ে করবেন, কী ধরনের বাহনে চড়ে বর যাবেন কনের বাড়ি—এমন নানা পরিকল্পনা দেখা যায়। এমনই এক বিয়ের অনুষ্ঠান দেখা গেল ভারতে। প্রথাগত সামাজিক আচার-অনুষ্ঠানে না গিয়ে চলন্ত ট্রেনে বিয়ের কাজটি সেরে নিলেন বর-কনে।সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যায়, প্রথাগত সামাজিক আচার-অনুষ্ঠানের বাইরে চলন্ত ট্রেনে একটি জুটি বিয়ে করছেন। বিয়ের অনুষ্ঠানে যেভাবে বর-কনে সেজে থাকে, তেমন কিছুই দেখা গেল না তাঁদের ক্ষেত্রে। ফুটেজে দেখা যায়, বর-কনে একজন অন্যজনের গলায় মালা পরিয়ে দিচ্ছেন। এ সময় তাঁদের বেষ্টিত করে ছিলেন যাত্রী ও বর-কনের বন্ধু-স্বজনেরা। তবে বিয়ের অনুষ্ঠান কবে হয়েছে, সেটা জানা যায়নি।

বিয়ের সময় বর-কনের আবেগ ধরা পড়েছিল ভিডিও ফুটেজে। মালাবদলের পর কনে একটু এগিয়ে গিয়ে বরকে জড়িয়ে ধরেছিলেন।এ সময় উপস্থিত যাত্রী ও অতিথিদের উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। এরই মধ্যে হিন্দু সম্প্রদায়ের বিয়ের ঐতিহ্য অনুযায়ী কনের গলায় মঙ্গলসূত্র পরিয়ে দেন বর।

জানা যায়, ভারতের আসানসোল-জাসিদিহ ট্রেনে অভূতপূর্ব এই বিয়ের আয়োজন হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা