জ্বালাও পোড়াও করে বিএনপি কখনোই জনসমর্থন পাবে না সালমান এফ রহমান-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

জ্বালাও পোড়াও করে বিএনপি কখনোই জনসমর্থন পাবে না সালমান এফ রহমান-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১৫৮ বার পঠিত

জ্বালাও পোড়াও করে বিএনপি কখনোই জনসমর্থন পাবে না। ক্ষমতায় আসতে হলে নির্বাচনে আসুন। জনগণ যদি আপনাদেরকে সমর্থন করে ভোট দেয় তবেই আপনারা ক্ষমতায় আসতে পারবেন। পুলিশ ও সাধারণ মানুষদের উপর জুলুম অত্যাচার করে ক্ষমতায় আসা যায় না” বলে মন্তব্য করেছেন দোহার নবাবগঞ্জ (ঢাকা-১) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।
তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইলে আগামীতেও নৌকায় ভোট দিতে হবে। আওয়ামীলীগ সরকার ছাড়া দেশের এতো উন্নয়ন সম্ভব নয়।
এমপি আরও বলেন, গ্যাসের প্রকল্প পাশ হয়েছে। আগামীতে দোহার নবাবগঞ্জেও পাইপ লাইনের গ্যাস চলে আসবে।
শনিবার (৪অক্টোবর) ঢাকার দোহার উপজেলার জয়পাড়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার মানোন্নয়নে শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এ সব কথা বলেন।
দোহার উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষক সমিতির আয়োজনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশে^র আলম, দোহার সার্কেলের এএসপি আশরাফুল আলম, ওসি মোস্তফা কামাল সহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকা গন।
অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষকদের মাঝে গাছের চারা ও পুরষ্কার বিতরণ করেন সালমান এফ রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা