দোহার ও নবাবগঞ্জে বিএনপির একাধিক নেতাকর্মীকে আটক-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকা-৩ আসনে মনোনয়নপত্র জমা দিলেন নসরুল হামিদ বিপু-দোহারের সংবাদ ঢাকা-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন সালমান এফ রহমান-দোহারের সংবাদ ৯ম শ্রেণির ছাত্রীকে নিয়ে প্রধান শিক্ষক উধাও-দোহারের সংবাদ মালয়েশিয়ায় একটি নির্মাণাধীন ভবন ধসে ৩ বাংলাদেশির মৃত্যু-দোহারের সংবাদ হৃদরোগে আক্রান্ত যুবদল নেতাকে ডান্ডাবেড়ি পরিয়ে চিকিৎসার ছবি ভাইরাল-দোহারের সংবাদ লঘুচাপটি ঘনীভূত হয়ে,গভীর নিম্নচাপ ও শেষে ঘূর্ণিঝড়ে রুপ নিতে পারে-দোহারের সংবাদ কেরানীগঞ্জে পুলিশের উদ্যোগে হেলমেট বিতরণ-দোহারের সংবাদ এইচএসসি ও সমমান পরীক্ষায় মেয়েরাই এগিয়ে-দোহারের সংবাদ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৫০ বছরের নারীর অনশন-দোহারের সংবাদ ঘূর্ণিঝড় মিধিলির পর এবার আসছে মিগজাউম-দোহারের সংবাদ

দোহার ও নবাবগঞ্জে বিএনপির একাধিক নেতাকর্মীকে আটক-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৬৭ বার পঠিত

অবরোধে নাশকতার অভিযোগে ঢাকার দোহার ও নবাবগঞ্জে অভিযান চালিয়ে বিএনপি ও তার অঙ্গসংগঠনের ২৭ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে দোহার থানার ওসি মোস্তফা কামাল ও নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ এ তথ্য নিশ্চিত করেন।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল বলেন, অবরোধে নাশকতার অভিযোগে দোহারে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপির ১৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (বুধবার) তাদের ৭ দিন করে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, নবাবগঞ্জের চালনাই সড়কে গাড়িতে অগ্নিসংযোগ ও ভাংচুরের অভিযোগ উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপির ১১ নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়েছে। তাদেরও ৭ দিন করে রিমান্ড চেয়ে আদালতের পাঠানো হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা