দোহার ও নবাবগঞ্জে বিএনপির একাধিক নেতাকর্মীকে আটক-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

দোহার ও নবাবগঞ্জে বিএনপির একাধিক নেতাকর্মীকে আটক-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ১০৭ বার পঠিত

অবরোধে নাশকতার অভিযোগে ঢাকার দোহার ও নবাবগঞ্জে অভিযান চালিয়ে বিএনপি ও তার অঙ্গসংগঠনের ২৭ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে দোহার থানার ওসি মোস্তফা কামাল ও নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ এ তথ্য নিশ্চিত করেন।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল বলেন, অবরোধে নাশকতার অভিযোগে দোহারে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপির ১৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (বুধবার) তাদের ৭ দিন করে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, নবাবগঞ্জের চালনাই সড়কে গাড়িতে অগ্নিসংযোগ ও ভাংচুরের অভিযোগ উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপির ১১ নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়েছে। তাদেরও ৭ দিন করে রিমান্ড চেয়ে আদালতের পাঠানো হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা