লেবাননের ছুল আহাদে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

লেবাননের ছুল আহাদে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১০৬ বার পঠিত

লেবাননে ছিনতাইকারীর ধাওয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিলু মোল্লা ও জুয়েল হোসেন নামে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। ফজলু নামে আরেক বাংলাদেশি গুরুতর আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় বৈরুতস্থ বাংলাদেশ দূতাবাসে শেখ রাসেল দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে বাসায় ফেরার পথে বৈরুতের ছুল আহাদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।জানা গেছে, দূতাবাসের অনুষ্ঠান শেষে নিলু মোল্লা, জুয়েল হোসেন ও ফজলু এই তিন বাংলাদেশি একটি মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন। তারা ছুল আহাদের কাছে পৌঁছালে ছিনতাইকারী মোটরসাইকেলযোগে বাংলাদেশিদের ধাওয়া করলে দ্রুতগতির মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়।আরোহীরা সবাই ছিঁটকে রাস্তায় পড়ে যায়। পরে অ্যাম্বুলেন্স এসে তাদের সবাইকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিলু মোল্লা ও জুয়েলকে মৃত ঘোষণা করে। ফজলু নামের আরেক বাংলাদেশি গুরুতর আহত অবস্থায় স্থানীয় রোম হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত নিলু মোল্লা লেবানন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। বাড়ি বাংলাদেশে খুলনার রুপশা উপজেলায় ও জুয়েল হোসেনের বাড়ি শরীয়তপুরের সখীপুর উপজেলায়।এদিকে দুই বাংলাদেশির মৃত্যুতে প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দুর্ঘটনার খবর পেয়ে দূতাবাসের কর্মকর্তা, লেবানন আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা হাসপাতালে ছুটে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা