ফুটবল জাদুকর রোনালদিনিও এখন ঢাকায়-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

ফুটবল জাদুকর রোনালদিনিও এখন ঢাকায়-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১৯৪ বার পঠিত

কিংবদন্তি ব্রাজিলিয়ান ফুটবলার রোনালদিনিও ঢাকায় আসবেন, এটা আগেই জানা গিয়েছিল। অবশেষে কলকাতা থে‌কে আজ বেলা ৩টা ৪৫ মি‌নি‌টে ঢাকায় এসে পৌঁছান ২০০২ সা‌লে ব্রা‌জি‌লের হ‌য়ে বিশ্বকাপ জেতা এই ফুটবলার। কলকাতার ইভেন্ট উদ্যোক্তা শতদ্রু দ‌ত্তের স‌ঙ্গে বাংলা‌দে‌শি ইভেন্ট ম্যানেজ‌মেন্ট প্রতিষ্ঠান ক্রিয়েশন ওয়ার্ল্ড অ্যান্ড অফ ট্র্যাকের যৌথ উদ্যোগেই ব্রা‌জি‌লিয়ান তারকা এখন ঢাকায়।

ক‌য়েক ঘণ্টা ঢাকায় থাক‌বেন বার্সেলোনা-পিএসজি ও এসি মিলানের হয়ে একসময় ইউরোপ মাতানো এই ফুটবলার। হো‌টেল ‌র‍্যাডিসনে তাঁর অবস্থান। কিছুক্ষণ বিশ্রাম শে‌ষে সন্ধ্যা সা‌ড়ে ছয়টার দি‌কে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার স‌ঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে রোনালদিনিও গেছেন গণভবনে।

সেখান থে‌কে ফি‌রে তিনি র‍্যাডিসন হো‌টে‌লেই ‘ম্যাজিকাল নাইট উইথ ফুটবল লি‌জেন্ড রোনাল‌দি‌নিও’ না‌মের এক‌টি অনুষ্ঠা‌নে অংশ নে‌বেন। অনুষ্ঠান শে‌ষে আজ রাতেই ঢাকা ছেড়ে যাবেন রোনালদিনিও। এদিকে রোনাল‌দি‌নিওর স‌ঙ্গে সাক্ষাৎ কর‌তে র‍্যাডিসন হো‌টে‌লে গেছেন বাংলা‌দেশ জাতীয় ফুটবল দ‌লের অধিনায়ক জামাল ভূঁইয়া। নারী ফুটবল দ‌লের অধিনায়ক সা‌বিনা খাতুন ও বাফু‌ফে সভাপ‌তি কাজী সালাউদ্দিনেরও রোনালদিনিওর সঙ্গে সাক্ষাৎ করার কথা র‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন আ‌য়োজকেরা।

এবার রোনালদিনহোর সফরেও ভক্ত-সমর্থকেরা তাঁর সঙ্গে দেখা করার কোনো সুযোগ পাচ্ছেন না। অনেকটা নীরবেই ঢাকায় সময় কাটিয়ে যাবেন ব্রাজিলের ইতিহাসে অন্যতম সেরা এই ফুটবলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা