খোলা বাজারে প্রতি ডিম ১২ টাকায় বিক্রি শুরু-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

খোলা বাজারে প্রতি ডিম ১২ টাকায় বিক্রি শুরু-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ২৩২ বার পঠিত

সরকারের বেঁধে দেওয়া প্রতি ডিম ১২ টাকায় বিক্রির ট্রাকসেল (খোলা বাজারে) কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের টিসিবি ভবন চত্বরে এ কার্যক্রম উদ্বোধন করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পৃষ্ঠপোষকতায় কার্যক্রমে সহায়তা করছে বাংলাদেশ পোল্ট্রি অ্যাসোসিয়েশন (বিপিএ)।আগামীতে ঢাকার ১৬ থেকে ২০টি পয়েন্টে এ কার্যক্রম পরিচালনা করা হবে।উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভোক্তার মহাপরিচালক বলেন, খামার পর্যায়ে যেখানে ১০ টাকা ৫০ পয়সা করে ডিম বিক্রি করার কথা, সেখানে ১১ টাকা ৩০ পয়সা থেকে শুরু করে ১১ টাকা ৫০ পয়সায় খামার থেকে বিক্রি করা হচ্ছে।

তিনি বলেন, বাজার অস্থির বলে আজ খামারিদের পক্ষ থেকে ১২ টাকা করে ডিম বিক্রির উদ্যোগ নিয়েছে। আমি তাদের প্রস্তাব পাওয়ার সঙ্গে সঙ্গে গ্রহণ করেছি। তারা ক্ষুদ্র খামারিদের কাছ থেকে ডিম এনে ঢাকার ১৬টি স্থানে বিক্রি করবে।বিশেষ পরিস্থিতিতে বাজার মনিটরিংয়ে ‘ভালো ফল দিচ্ছে না’ মন্তব্য করে মহাপরিচালক বলেন, এ ধরনের ট্রাকসেলের ভালো প্রভাব রয়েছে। কয়েক দিনের মধ্যে বিদেশ থেকে আমদানি করা ডিমও বিক্রি শুরু হবে ন্যায্যমূল্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা