দোহারে একাধিক প্রতিষ্ঠানকে ৬৭ হাজার টাকা জরিমানা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

দোহারে একাধিক প্রতিষ্ঠানকে ৬৭ হাজার টাকা জরিমানা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৯৬ বার পঠিত

ঢাকার দোহারে ১১টি ব্যবসায়ীক প্রতিষ্ঠানকে ৬৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৪ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন দোহার উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মামুন খান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, কৃষি বিপন্নন আইন এবং বাংলাদেশ হোটেল ও রেস্টুরেন্ট আইনে দোহার উপজেলার জয়পাড়া বাজারের হামজা রেস্টুরেন্টকে ১০ হাজার, চিলি চাইনিজকে ১০ হাজার, জয়পাড়া চাইনিজকে ১০ হাজার ও মেঘুলা বাজারে অবস্থিত রাজলক্ষ্মী মিষ্টান্নকে ৫ হাজার, লক্ষী স্টোরকে ৫ হাজার, কালাম স্টোরকে ৫ হাজার, শাহজাহান স্টোরকে ৫ হাজার, মিষ্টি মেলাকে ৫ হাজার, আসাদ স্টোরকে ৫ হাজার, ফকির রাইস মিলকে ৫ হাজার ও মিশকাত পিংকে ২ হাজার টাকা টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মামুন খান বলেন, জনসাধারণের সুস্বাস্থ্য নিশ্চিন্তে এ অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা