কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ১৫ সদস্য আটক-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ১৫ সদস্য আটক-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৩ বার পঠিত

ঢাকার কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ১৫ সদস্যকে আটক করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ ।

গ্রেফতারকৃতরা হলেন, মো. স্বপন হাওলাদার, মো. মাসুদ হাওলাদার, মো. রাকিব ওরফে রকিব সরদার, মো. রিপন মৃধা, মো. আকাশ, মো. রুবেল সরদার, রাজন মিয়া, মো. ফারুক খান, হেলাল বেপারী, মো. রেজাউল, মো. রনি কাজী, টিপু হাওলাদার, মো. সোহেল, মো. মামুন সিকদার, মো. রাজিব হোসেন।রোববার দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার আসাদুজ্জামান। পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, গত ১১ সেপ্টেম্বর রাত ১টায় অটোচালক সুন্দর আলী আব্দুল্লাপুর স্ট্যান্ড থেকে তার পরিচিত যাত্রী হাফেজ মো. নুরুল ইসলাম চরগুলগুলিয়া যাওয়ার পথে বাহাদুর ভিটার সামনে পৌছলে ডাকাতদল রাস্তায় গাছ ফেলে তাদের উপর চরাও হয়।

তারা সুন্দর আলীসহ গাড়িতে থাকা নুরুল ইসলামকে গলায় রামদা ও ছোরা ধরে রাস্তার উপর হতে নিচে নিয়ে বেধে ফেলে এলোপাথারী মারধর শুরু করে। ডাকাতদল নগদ টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল ফোন নেওয়ার পর তাদেরকে হাত, পা, মুখ বাধা অবস্থায় চকের মধ্যে ফেলে রেখে অটোরিক্সাটি নিয়ে চলে যায়।

তিনি আরও বলেন, হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় এসে উক্ত ঘটনায় দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় ডাকাতির মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার, কেরাণীগঞ্জ সার্কেল এর নেতৃত্বে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার একটি চৌকস তদন্তদল ঘটনাস্থলের বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা এবং প্রযুক্তিগত বিশ্লেষণের মাধ্যমে ডাকাতির ঘটনায় জড়িত সংঘবদ্ধ ডাকাতদলকে কেরাণীগঞ্জ মডেল থানাধীন আটিবাজার, জিনজিরা এবং মোহাম্মদপুর, হাজারীবাগ, কামরাঙ্গীরচর, লালবাগসহ ডিএমপির বিভিন্ন এলাকায় ধারাবাহিক অভিযান পরিচালনা করে ডাকাতদলের আন্তঃজেলা ডাকাত চক্রের ১৫ সদস্য গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা