দোহারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ ক্লিনিককে ৭৫ হাজার টাকা জরিমানা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

দোহারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ ক্লিনিককে ৭৫ হাজার টাকা জরিমানা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

ঢাকার দোহারে ছয়টি বেসরকারি ক্লিনিকে অভিযান চালিয়ে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মামুন খান। বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সরকারি হাসপাতাল রোডে এ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে ১৯৮২ সালের মেডিকেল প্যাক্টটিস ও ল্যাবরেটরি টেস্ট আইনের ধারা ৭ এর ১৩ ধারায় ৬টি ক্লিনিক এ অনিয়ম পাওয়ায় ৬টিকেই অর্থদন্ড প্রদান করা হয়।
এই আইনের আওতায় জয়পাড়া ডায়াগনস্টিক সেন্টারকে টেস্টের পুরোনো মূল্য তালিকা প্রদর্শন থাকায় ও সঠিক সময়ে লাইসেন্স নবায়ন না থাকায় ৫ হাজার টাকা, ল্যাব কেয়ার ডায়াগনস্টিককে ৫ হাজার টাকা, জনসেবা ক্লিনিককে ৫ হাজার টাকা, এছাড়া জনসেবা ক্লিনিকের ডা. ফজলুর রহমান কে বিএমডিসির রেজিষ্ট্রেশন না থাকার কারণে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের কারাদন্ড করা হয়।
এছাড়া মুক্তি ক্লিনিককে ৫ হাজার টাকা, সমাধান ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ইন্তাজ বেসরকারী চক্ষু হাসপাতালকে কাগজপত্র না থাকায় সীল গালা করার নির্দেশ প্রদান করেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট।
এ বিষয়ে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট মো. মামুন খান বলেন, মেডিকেল প্যাক্টটিস ও ল্যাবরেটরি টেস্ট আইনে ছয়টি ক্লিনিকে অভিযান চালিয়ে পরিবেশ, টেস্টের মূল্য তালিকা, লাইসেন্স নবায়ন না থাকায় ও ডাক্তারদের বিএমডিসির রেজিষ্ট্রেশন না থাকায় তাদেরকে মোট ৭৫ হাজার টাকা জরিমানা এবং ইন্তাজ বেসরকারি চক্ষু হাসপাতালকে সীল গালা করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন, উপজেলা স্যানেটারী কর্মকর্তা আনোয়ার হোসেন, দোহার থানা পুলিশ ও সাংবাদিকবৃন্দ।দোহারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ ক্লিনিককে ৭৫ হাজার টাকা জরিমানা-দোহারের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা