কেরানীগঞ্জে র‍্যাব পরিচয়ে ৩৬ ভরি স্বর্ণ ডাকাতির ঘটনায় ,আটক ৯-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

কেরানীগঞ্জে র‍্যাব পরিচয়ে ৩৬ ভরি স্বর্ণ ডাকাতির ঘটনায় ,আটক ৯-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

ঢাকার কেরানীগঞ্জে র‍্যাব পরিচয়ে ৩৬ ভরি স্বর্ণ ডাকাতি মামলা নয় জনকে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, সার্জেন্ট বাদল, শহিদুল শেখ,অলিউর রহমান, সাইদ মনির, সবুজ খান, ইব্রাহিম, লাবু শরীফ বাবুল, রুবেল, মোশারফ হোসেন।

বুধবার দুপুর ১২টায় ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান সাংবাদিক সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ।

আসাদুজ্জামান জানান, গত ৪ সেপ্টেম্বর রাতে কেরাণীগঞ্জ মডেল থানার জৈনপুর বাজারে সুনীল মন্ডল জুয়েলার্সের দোকান বন্ধ করে ৩৬ ভরি স্বর্ণ ব্যাগ নিয়ে অনুমান ১০০ মিটার উত্তরে তার বসতবাড়ীর গেইটের সামনে পৌঁছলে কলাতিয়াগামী রাস্তা হতে সিলভার রংয়ের একটি মাইক্রোবাস হেডলাইট বন্ধ করে তার দিকে আসতে থাকে। তার কাছাকাছি আসলে মাইক্রোবাসের হেডলাইট জ্বলে ওঠে। মাইক্রোবাস হতে অজ্ঞাতনামা ২ জন ডাকাত দ্রুতগতিতে নেমে তাকে গাড়িতে উঠতে বলে।

সুনীল মন্ডল ডাক-চিৎকার করলে ডাকাতরা তাকে কিল-ঘুষি, লাথি মেরে তার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নেয় এবং তাকে গুরুতরভাবে আঘাতের ভয় দেখিয়ে মাইক্রোবাসে উঠানোর জন্য টানা-হেচড়া করতে থাকে। তার ডাক-চিৎকারে স্ত্রী ও শালী সুবর্ণা সরকারসহ আশেপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা তাকে ছেড়ে দেয় এবং মাইক্রোবাসটি নিয়ে দ্রুতগতিতে রামেরকান্দার দিকে চলে যায়। এঘটনায় সুনীল মন্ডল কেরানীগঞ্জ মডেল থানা একটি মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, অতিরিক্ত পুলিশ সুপার কেরাণীগঞ্জ সার্কেল এর নেতৃত্বে কেরাণীগঞ্জ মডেল থানার একটি চৌকস তদন্তদল ঘটনাস্থলের বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা এবং প্রযুক্তিগত বিশ্লেষণের মাধ্যমে ডাকাতির ঘটনায় জড়িত সংঘবদ্ধ এই ডাকাতচক্রকে খিলগাও, কোতয়ালীসহ ডিএমপির বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করা হয়। অভিযানকালে ডাকাত ড্রাইভার মোশারফ এর নিকট হতে একটি পার্ল রংয়ের এলিয়ন প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-২২-২৪৬৭) জব্দ করা হয় ও ড্রাইভার ইব্রাহিম ডাক্তার এর হেফাজত হতে একটি সিলভার রংয়ের নোয়া মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-৫৩-৫১৯৭) ডাকাতি কাজে ব্যবহৃত আলামত হিসেবে উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্য। অত্র ডাকাতির ঘটনায় তারা ১২-১৪ জন অংশগ্রহন করেছিল বলে জানান এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা