পাওনা ১২০ টাকার জন্য বন্ধুকে কুপিয়ে হত্যা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

পাওনা ১২০ টাকার জন্য বন্ধুকে কুপিয়ে হত্যা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

নোয়াখালীর বেগমগঞ্জে পাওনা ১২০ টাকা নিয়ে বিরোধের জেরে সোহেল (৩০) নামের একজনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বন্ধুর বিরুদ্ধে।

রোববার (১০ সেপ্টেম্বর) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের পাঠিয়েছে পুলিশ। এরআগে শনিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় চৌমুহনীর আলীপুরে এ ঘটনা ঘটে।নিহত সোহেল বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নাজিরপুর গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আলীপুর গ্রামের ঠাকুর বাড়ির বাহারের ছেলে সোহেলের (২৮) সঙ্গে নিহত সোহেলের বন্ধুত্ব ছিল। তারা দুজন একসঙ্গে দিনমজুরের কাজ করতেন। শনিবার সন্ধ্যায় পাওনা ১২০ টাকা নিয়ে দুজনের কথা-কাটাকাটি হয়। পরে বাহারের ছেলে সোহেল বাচ্চুর ছেলে সোহেলকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে রাতে মারা যান।বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে মামলা করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা