সাজেকে অপহৃত ঢাবিছাত্রীকে ফিরিয়ে দিলো অপহরণকারীরা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

সাজেকে অপহৃত ঢাবিছাত্রীকে ফিরিয়ে দিলো অপহরণকারীরা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৭ বার পঠিত

রাঙ্গামাটির সাজেক যাওয়ার পথে অপহৃত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী দীপিকা চাকমাকে পাঁচ ঘণ্টা পর পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে অপহরণকারীরা। বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে সাড়ে ৫টার দিকে পরিবারের কাছে তাকে হস্তান্তর হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান। তিনি বলেন, আমাদের একজন শিক্ষার্থী অপহৃত হয়েছিলেন। তাকে সন্ধ্যার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়।এর আগে দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাস্টার্সের ৩০ শিক্ষার্থীর একটি দলের সঙ্গে সাজেক যাচ্ছিলেন দীপিকা চাকমা। পথে সিজকছড়ি নামক একটি স্থানে পাহাড়ি সন্ত্রাসী গ্রুপ তাকে অপহরণ করে নিয়ে যায়।জানা যায়, সাজেক যাওয়ার পথে সিজকছড়ি নামক স্থানটি পাহাড়ি সন্ত্রাসীগ্রুপ ইউপিডিএফের নিয়ন্ত্রণাধীন এলাকা। এই এলাকায় চাকমা জনগোষ্ঠীর প্রবেশ নিষেধ। এছাড়া বাঙালি জনগোষ্ঠীর সঙ্গে ভ্রমণে যাওয়ার কারণে তাকে অপহরণ করে স্থানীয় সন্ত্রাসীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা