নবাবগঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

নবাবগঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত

সনাতন ধর্মীয় মহাবতার পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ ও কাশিমপুর সর্বজনীন দুর্গা মন্দির পরিচালনা কমিটি।

বুধবার (৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ ফটক থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ। শোভাযাত্রাটি কায়কোবাদ চত্তর অতিক্রম করে উপজেলা ফটক হয়ে বাগমারা শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আঙিনায় গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় অংশগ্রহন করেন দোহার সার্কেলের সিনিয়র এএসপি মো. আশরাফুল আলম, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, নবাবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি কমলকান্তি সরকার, নরেশ চন্দ্র হালদার, দয়াময় বাড়ৈ, সাধারণ সম্পাদক স্বপন কুমার সরকার, উপজেলা যুব ঐক্য পরিষদের সভাপতি অনুপম দত্ত, সাধারণ সম্পাদক সঞ্জয় মোদক দিপ্ত, সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্র ঐক্য পরিষদের সভাপতি অসীম বিশ্বাস উৎসব, সাধারণ সম্পাদক রিমন দাস, সহ-সভাপতি পনির মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক বিকাশ সাহা প্রমুখ।এর আগে, বুধবার বেলা ১১টায় উপজেলা সদরে শোভাযাত্রা বের করে কাশিমপুর সর্বজনীন দুর্গা মন্দির পরিচালনা কমিটি। মন্দির প্রাঙ্গন থেকে শোভাযাত্র নিয়ে নবাবগঞ্জ সিদ্ধেশ্বরী কেন্দ্রীয় কালী মন্দির হয়ে বাগমারা আঙিনা ঘুরে মন্দির প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

এছাড়াও শুভ জন্মাষ্টমী উপলক্ষে উপজেলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা, শোভাযাত্রা, কৃষ্ণ পূজা, গীতাযজ্ঞ, শ্রীমদ্ভাগবত পাঠ ও অষ্টকালীন লীলা কীর্তনসহ তিন দিনব্যাপি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা