আফজাল হোসেন হাসপাতালে-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে চোরাই স্বর্ণালংকারসহ চোর আটক-দোহারের সংবাদ নওগাঁয় ২০০ বছরের পুরনো মসজিদের সন্ধানলাভ-দোহারের সংবাদ বাবাকে গলা কেটে হত্যা করলো ছেলে-দোহারের সংবাদ দোহারে চেতনানাশক খাইয়ে অটোগাড়ি চুরি-দোহারের সংবাদ মহাকবি কায়কোবাদের আজ ১৬৭তম জন্মদিন-দোহারের সংবাদ মানিকগঞ্জের সাটুরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন-দোহারের সংবাদ টঙ্গীতে বহুল আলোচিত কিশোর গ্যাং লিডার মাইদুলকে গ্রেফতার-দোহারের সংবাদ নবাবগঞ্জে দুই কেজি গাঁজাসহ আটক ২-দোহারের সংবাদ আগুন ঝরা ফাগুনে আমের মুকুল সর্বত্র ছড়াচ্ছে স্বর্ণালী আভা-দোহারের সংবাদ হাত নেই,পা দিয়ে এসএসসি পরীক্ষা দিচ্ছে সিয়াম-দোহারের সংবাদ

আফজাল হোসেন হাসপাতালে-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৬ বার পঠিত

একুশে পদকপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল (৪ সেপ্টেম্বর) রাতে তাকে হাসপাতালে নেওয়া হয়।

এখন তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।এ প্রসঙ্গে নাসিম বলেন, ‘আফজাল ভাইয়ের অসুস্থতার কথা শুনে আমার খুব খারাপ লাগছে। এ খবর আমি গতকাল রাতেই পেয়েছি। আমি তার দ্রুত সুস্থতা কামনা করছি।’

জানা গেছে, আফজাল হোসেন নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তির পর সোমবার রাতে হার্ট অ্যাটাক করেছিলেন। এরপর তাকে দ্রুত সিসিইউতে স্থানান্তর করা হয়। বেশ কদিন ধরেই তিনি নিউমোনিয়ায় ভুগছিলেন।আফজাল হোসেন সত্তর দশকের মাঝামাঝি থিয়েটারে অভিনয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি বাংলাদেশ টেলিভিশনে তালিকাভুক্ত হন। তিনি অসংখ্য টেলিভিন নাটকে অভিনয় করেছেন। চলচ্চিত্রে অভিনয় করেও তিনি তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন।

১৯৮৪ সাল থেকে আফজাল হোসেন বিজ্ঞাপন নির্মাণে হাত দেন। এতে তিনি ব্যাপক প্রসংশা লাভ করেন। জনপ্রিয় এ তারকা ছবি আঁকা এবং লেখালেখি করেও জনপ্রিয়তা লাভ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা