পদ্মায় অভিযানে ভ্রাম্যমাণ আদালতকে ঘেরাও, ছিনিয়ে নিলেন ড্রেজার-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে চোরাই স্বর্ণালংকারসহ চোর আটক-দোহারের সংবাদ নওগাঁয় ২০০ বছরের পুরনো মসজিদের সন্ধানলাভ-দোহারের সংবাদ বাবাকে গলা কেটে হত্যা করলো ছেলে-দোহারের সংবাদ দোহারে চেতনানাশক খাইয়ে অটোগাড়ি চুরি-দোহারের সংবাদ মহাকবি কায়কোবাদের আজ ১৬৭তম জন্মদিন-দোহারের সংবাদ মানিকগঞ্জের সাটুরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন-দোহারের সংবাদ টঙ্গীতে বহুল আলোচিত কিশোর গ্যাং লিডার মাইদুলকে গ্রেফতার-দোহারের সংবাদ নবাবগঞ্জে দুই কেজি গাঁজাসহ আটক ২-দোহারের সংবাদ আগুন ঝরা ফাগুনে আমের মুকুল সর্বত্র ছড়াচ্ছে স্বর্ণালী আভা-দোহারের সংবাদ হাত নেই,পা দিয়ে এসএসসি পরীক্ষা দিচ্ছে সিয়াম-দোহারের সংবাদ

পদ্মায় অভিযানে ভ্রাম্যমাণ আদালতকে ঘেরাও, ছিনিয়ে নিলেন ড্রেজার-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১৯৬ বার পঠিত

মানিকগঞ্জে অবৈধ বালু উত্তোলন বন্ধে অভিযান চালিয়ে একটি ড্রেজার ও ভর্তি বাল্ক হেড জব্দ করে আনার সময় ভ্রাম্যমাণ আদালতকে ঘেরাও করেছে ব্যবসায়ীরা।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে হরিরামপুরে পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তাপসী রাবেয়া জানান, পদ্মা নদীর মানিকগঞ্জ অংশে দীর্ঘদিন ধরে ঢাকার দোহার-নবাবগঞ্জ এলাকার একটি চক্র অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। একারণে সম্প্রতি বিভিন্নস্থানে নদী ভাঙ্গন তীব্র হয়েছে।

তিনি বলেন, বিকেলে অবৈধ বালু উত্তোলন বন্ধে তিন পুলিশ সদস্য ও আনসারসহ তিনি উপজেলার ধূলসুড়া পদ্মা নদীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালান। অভিযানে গিয়ে দেখেন হরিরামপুর উপজেলার সীমানায় এসে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করছে দোহারের অবৈধ বালু ব্যবসায়ীরা। এসময় একটি ড্রেজার ও বাল্কহেড জব্দ করে নিয়ে আসার সময় দোহার থেকে স্পীড বোট ও নৌকা নিয়ে দেড় শতাধিক লোক ঘিরে ধরেন।তিনি আরও বলেন, এসময় তারা ড্রেজার ছিনিয়ে নিয়ে যায়। তবে বালু ভর্তি বাল্কহেড ছাড়েননি অ্যাসিল্যান্ড তাপসী রাবেয়া। তবে ঘেরাওকারীরা বাল্কহেডটিসহ আমাকে দোহার উপজেলার মৈনট ঘাট এলাকায় নিয়ে যায়। পরে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম মুস্তাফিজুর রহমান ঘটনাস্থলে আসলে তার কাছে বাল্কহেড বুঝিয়ে দেওয়া হয়।দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম মুস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে মৈনট ঘাটে যাই। হরিরামপুর উপজেলা ভারপ্রাপ্ত ইউএনও একটি বাল্কহেড মৌখিকভাবে দিয়ে যান। তবে তিনি বাল্ক হেড লিখিতভাবে বুঝিয়ে দেননি। সিনিয়রদের সঙ্গে কথা বলে বাল্ক হেডের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা