নবাবগঞ্জ জয়কৃষ্ণপুরে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

নবাবগঞ্জ জয়কৃষ্ণপুরে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৯৩ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ থানার ২ নং বিট পুলিশের আয়োজনে জয়কৃষ্ণপুর ইউনিয়নের বালেঙ্গা বাজারে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার দোহার সার্কেল মো: আশরাফুল আলম।

ওপেন হাউজ ডে উপলক্ষে দোহার সার্কেল এএসপি উপস্থিত জনগণের নিকট আইন শৃঙ্খলা ও পুলিশের সেবা নিয়ে সমস্যা, অভিযোগ ও পরামর্শ জানতে চান। এতে উপস্থিত সকলেই আইন শৃঙ্খলা পরিস্থিতি ও পুলিশের সেবা তাদের মতামত স্বাধীনভাবে ব্যক্ত করেন। পরে দোহার সার্কেল এএসপি নাগরিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এসময় তিনি সকলকে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে সচেতনতার সাথে দায়িত্ব পালন করার আহবান জানান।
আশরাফুল আলম বলেন, সামাজিকভাবে সবাই এগিয়ে এলে মাদক, জুয়া, বাল্যবিবাহ, ইভ টিজিং, সাইবার বুলিং, গুজবসহ অনেক সমস্যা নির্মূল করা সম্ভব। এছাড়া পুলিশকে অপরাধ ও অপরাধীদের তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য আহবান জানান। একইসাথে পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের প্রতিশ্রুতি দেন। জনগণের দোরগোড়ায় পুলিশের সেবা নিশ্চিত পুলিশের এই উদ্যোগকে উপস্থিত সকলেই সাধুবাদ জানান।

নবাবগঞ্জ থানার অফিসার ইনর্চাজ সিরাজুল ইসলাম শেখ এর সভাপতিত্বে ওপেন হাউজ ডে তে জয়কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সকল স্তরের স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা