ক্ষোভে পৌর অফিসে সাপ ছেড়ে দিলেন যুবক! দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

ক্ষোভে পৌর অফিসে সাপ ছেড়ে দিলেন যুবক! দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ২১৬ বার পঠিত

ঘরে সাপ ঢুকেছিল। তাতে আতঙ্কিত হয়ে পড়েন বাড়ির বাসিন্দারা। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় পৌরসভা অফিসে। কিন্তু দীর্ঘ সময় কেটে গেলেও সাপ উদ্ধারে আসেনি কেউ। তাতে রেগে গিয়ে নিজেই সাপ ধরে পৌরসভার অফিসের ভেতর ছেড়ে দিয়ে আসেন পরিবারের এক সদস্য।

সম্প্রতি ভারতের তেলঙ্গানা রাজ্যের রাজধানী হায়দরাবাদে ঘটেছে এই ঘটনা। পৌর অফিসের মধ্যে সাপ ঘুরে বেড়ানোর সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।নাগরিকরা বিভিন্ন সমস্যায় পড়লে খবর যায় পৌরসভার অফিসে। কিন্তু অনেক সময়ই সরকারি কর্মীরা ঘটনাস্থলে যান বলে অভিযোগ ওঠে। এ নিয়ে জনতার ক্ষোভ থাকলেও রাগের বশে সরকারি অফিসে সাপ ছেড়ে দেওয়ার ঘটনা বিরলই বটে।

জানা যায়, গত কয়েক দিনের টানা বৃষ্টিতে জলাবদ্ধতা তৈরি হয়েছে তেলঙ্গানার বিভিন্ন এলাকায়। উপদ্রব বেড়েছে পোকামাকড় ও সাপের। তেমনই জলমগ্ন একটি ওয়ার্ডে এক যুবকের বাড়িতে সাপ ঢুকে পড়েছিল। সেই সাপ উদ্ধারের জন্য সরকারি দপ্তরে ফোন করেন তিনি।অভিযোগ, দীর্ঘ ছয় ঘণ্টা অপেক্ষা করলেও পৌরসভা অফিস থেকে কেউ আসেনি। তাই রাগের বশে ওই যুবক নিজেই সাপটি ধরেন এবং তা নিয়ে সোজা হাজির হন পৌর অফিসে। এ দৃশ্য দেখে চক্ষু চড়কগাছ সরকারি কর্মীদের।

ভিডিওটি টুইটারে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যায়, পৌরসভার এক কর্মকর্তার টেবিলের ওপর সাপটি ঘোরাফেরা করছেভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায়। যুবকের সাহস দেখে হতবাক হয়েছেন বেশিরভাগ মানুষ। এমন বিপজ্জনক কাজের জন্য অনেকে সমালোচনা করলেও কেউ কেউ তার কাজকে সমর্থনও করেছেন। তাদের মতে, সরকারি কর্মীদের দায়িত্বে অবহেলার উচিত শিক্ষা দিয়েছেন তিনি। ছবি সংগৃহীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা