দোহারে পুকুরে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার•দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

দোহারে পুকুরে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার•দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১৩০ বার পঠিত

ঢাকা দোহারে পুকুরে ভাসমান অবস্থায় লাবলু (৬০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে দোহার থানা পুলিশ। বৃহস্পতিবার (২৭ জুলাই) উপজেলার কুসুমহাটি ইউনিয়নের চরকুশাই খান বাজার সংলগ্ন রাস্তার দক্ষিণ পাশে ভাঙ্গা বা কুমপাড়ের থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি শিলাকোঠা গ্রামের মৃত সুলতান ফকিরের ছেলে ও মজিবর বিশ্বাসের চাচা বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে স্থানীয়রা পুকুরে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে দোহার থানা পুলিশকে জানালে লাশের খবর পেয়ে দোহার থানার চর মাহমুদপুর পুলিশ ফাঁড়ীর দায়িত্ব প্রাপ্ত উপ-পরিদর্শক এস আই ফরিদ ও উপ-পরিদর্শক এসআই ইদ্রিস আলী সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। এরপর পরই দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তফা কামাল ও ওসি তদন্ত আজাহারুল হক ঘটনাস্থলে এসে পুলিশ ফায়ার সার্ভিস ও ডোমের সহযোগিতায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জানা যায়, নিহত লাবলু গত ২০/২৫ বছর আগে তিনি প্রবাসে ছিলেন। সেখান থেকে ফেরার পর লোকটি পাগল হয়ে যায় এবং সবাই তাকে মামা মামা বলে ডাকতো। উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রাঘাটে বেশির ভাগ সময়ই তাকে ঘোরাঘুরি করতে দেখা গেছে।

এ বিষয়ে দোহার থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল শেষ করে থানায় রাখা হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় লাশটি সনাক্ত করা হয়েছে। নিহতের আত্মীয় স্বজনদের খবর দেওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না পেলে লাশ হস্তান্তর করা হবে। আর অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা