দোহারে বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলিসহ ১ জন গ্রেপ্তার•দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে: আটক ৭-দোহারের সংবাদ নবাবগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা ও ছেলে আটক-দোহারের সংবাদ দোহারে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে মারপিটের ঘটনায় রাহিম কমিশনার গ্রেপ্তার-দোহারের সংবাদ দোহারে বেকারীতে অভিযান ২ লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ চোরের ভয়ে মোটরসাইকেলে হ্যান্ডকাপ পুলিশের! দোহারের সংবাদ দোহারে কোঠাবাড়ির চক থেকে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার-দোহারের সংবাদ সারাদেশে বৃষ্টি কবে হতে পারে, জানাল আবহাওয়া অফিস-দোহারের সংবাদ দোহারে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-দোহারের সংবাদ নবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় আটক-৬-দোহারের সংবাদ দোহারে মৃতপ্রায় ও রোগাক্রান্ত গরুর মাংস বিক্রির দায়ে ৩ জনের জেল-দোহারের সংবাদ

দোহারে বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলিসহ ১ জন গ্রেপ্তার•দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ২৭৪ বার পঠিত

ঢাকার দোহার উপজেলায় বিদেশী পিস্তল, ম্যাগজিন ও চার রাউন্ডগুলিসহ মো. জাহিদুল ইসলাম (২৭) নামের একজনকে আটক করেছে দোহার থানা পুলিশ। শুক্রবার (২১ জুলাই) দুপুরে দোহার থানায় সিনিয়র পুলিশ সুপার ও দোহার সার্কেল ঢাকা এসএসপি মোঃ আশরাফুল আলম এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন । গ্রেপ্তারকৃত জাহিদ উপজেলার দক্ষিণ জয়পাড়া গাংপার এলাকার মুজিবুর রহমানের ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, বৃহস্পতিবার (২০ জুলাই) রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্রসহ মোঃ জাহিদুল ইসলামকে উপজেলার নূরপুর টাউয়ার সংলগ্ন এলাকায় অবস্থান করছে জানতে পারে দোহার থানা পুলিশ। এ সময় দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল এর নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল বিশেষ অভিযান পরিচালনা শুরু করেন।

পুলিশ আরও জানায়, দক্ষিন জয়পাড়ার গ্রামীন টাওয়ার সংলগ্ন এলাকায় পুলিশ অবস্থান নিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী জাহিদুল ইসলাম সেখান থেকে কৌশলে পালানোর চেষ্টা করলে এসআই এনামুল হকও এএসআই নান্টু কৃষ্ণ মজুমদার সঙ্গীয় ফোর্সসহ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ সময় গ্রেপ্তাররের পর তার কাছে থেকে ৭.৬৫ এম.এম এর একটি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ৪ রাউন্ডগুলি উদ্ধার করেন। এ ঘটনায় দোহার থানায় একটি অস্ত্র মামলা দায়ের করে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা