ফেসবুক লাইভে এসে গলায় দড়ি প্রেমিকার, প্রেমিক গ্রেপ্তার•দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

ফেসবুক লাইভে এসে গলায় দড়ি প্রেমিকার, প্রেমিক গ্রেপ্তার•দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ২৩১ বার পঠিত

ফেসবুকে এক যুবকের সাথে তরুণীর পরিচয়। সেই পরিচয় থেকে ১৫ দিনের মধ্যেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২ জনের। গোপনে হয় দেখা সাক্ষাত। ফেসবুক লাইভে গল্প চলতে থাকে তরুণী সানজিদা এবং যুবক প্রেমিক নাদিম মোস্তফার। তরুণী সানজিদা ৮ম শ্রেণীতে পড়তো। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার খরবোনা এলাকায় মো. মিলনের মেয়ে।

অপর দিকে প্রেমিক মো. নাদিম মোস্তফা রাজশাহীর বাগমারা থানাধীন তাহেরপুর থানা এবং পৌরসভার মুথুরাপুর গ্রামের মো. সাইদুর রহমানের ছেলে। এরই মধ্যে যুবক নাদিম তার বাবা-মাকে দিয়ে তরুণী সানজিদার মাকে বিয়ের প্রস্তাব দেয়। রাসিক নির্বাচন শেষে দুই পরিবার মিলে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। এমনই কথা হয় তাদের মধ্যে।

প্রেমিক নাদিম নিয়মিত রাজশাহী মহানগরীতে এসে তরুণীকে মোটরসাইকেলে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। তাদের ২ জনের মধ্যে গভীর প্রেম-ভালবাসা। কেউ কাউকে ছাড়া বাঁচবে না। সম্পর্কের প্রায় ২ মাসের মাথায় অজ্ঞাত কারনে নাদিম প্রেমিকা সানজিদার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। বিয়ে করবে-না বলেও জানায়। এরই ধারা বাহিকতায় গত (১৬ জুন ২০২৩) গভীর রাতে তরুণী গলায় ওড়না পেচিয়ে ঘরের আরার সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় চেয়ারে দাঁড়িয়ে প্রেমিক নাদিমকে ভিডিও কল দেয়। হাতে কোরআন শরীফ নিয়ে কথা বলতে দেখা যায়। তাদের ২ জনের মধ্যে কথার এক পর্যায়ে তরুণী পায়ের নিচের চেয়ার ফেলে দেয় এবং গলায় ফাঁস লেগে ঝুলে মারা যায়। এভাবেই ঘটনার বর্ননা করেন তরুণী সানজিদার মা সখিনা বেগম।

তিনি আরো বলেন, ১৬ জুন সকালে নাস্তা খাওয়ার জন্য সানজিদাকে ডাকতে গিয়ে দেখি গলায় ফাঁস দেয়া অবস্থায় সানজিদার নিথর দেহ ঝুলে আছে। পরে বোয়ালিয়া মডেল থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ সানজিদার মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে পাঠায়। এদিন ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। এ বিষয়ে একটি (ইউডি) অপমৃত্যুর মামলা রুজু হয়।

এদিকে, সানজিদার চাচা শেখ মো. রোমেল সানজিদার ব্যবহৃত এ্যানড্রয়েড ফোন চেক করতে থাকে এবং এক সপ্তাহের মধ্যে প্রেমিক যুগলের বেশ কিছু ঘনিষ্ট ছবি, অডিও রের্কড, ভিডিও এবং গলায় ফাঁস দেয়া মুহূর্তের ছবি উদ্ধার করে। এরপর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোহরাওয়ার্দী হোসেনকে সকল ডকুমেন্টগুলি দেখায়। সমস্ত বিষয় পর্যলোচনা করে প্রেমিক নাদিমের বিরুদ্ধে ৩০৬ ধারায় একটি মামলা রুজু হয়।

মামলার পরই গত সোমবার (১০ জুলাই) রাতে তাহেরপুর পৌর মার্কেটে অভিযান চালিয়ে প্রেমিক নাদিমকে গ্রেপ্তার করে।

অভিযানটি পরিচালনা করেন, বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে এসআই আব্দুল আউয়াল, এএসআই রিপন সরকার, কন্সটেবল মো. রকি ও ইউনূস।

মঙ্গলবার (১১ জুলাই) বেলা ১১টায় গ্রেপ্তার নাদিমকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা