অবসর প্রত্যাহারের ঘোষণা তামিমের•দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

অবসর প্রত্যাহারের ঘোষণা তামিমের•দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ২৬০ বার পঠিত

অভিমানে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন। সংবাদ সম্মেলনে তাই কান্নায় ভেঙে পড়েন তামিম ইকবাল। গতকাল (বৃহস্পতিবার) তামিমের ওই কান্নায় কেঁদেছে পুরো বাংলাদেশ।

এরপর গতকাল রাতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডেকেছেন তামিমকে। সেটা যে শুধু গুঞ্জন নয়, তা বোঝা যায় আজ। চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন তামিম, দুপুরে প্রধানমন্ত্রীর দেখা করতে যান গণভবনে।তামিমের সঙ্গে ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। প্রধানমন্ত্রী ডাকেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকেও।

দীর্ঘক্ষণ প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয় তামিমের। অবশেষে আসে অবসর প্রত্যাহারের ঘোষণা। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে বের হওয়ার সময় গণমাধ্যমকে তামিম জানান, সবাইকে না করা গেলেও দেশের সবচেয়ে বড় ব্যক্তিকে তো না বলা সম্ভব নয়। তাই অবসর ভেঙে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।তামিম বলেন, ‘আজ দুপুরে আমাকে মাননীয় প্রধানমন্ত্রী তার বাসায় দাওয়াত করেছিলেন। উনার সঙ্গে অনেক্ষণ আমরা আলোচনা করেছি। উনি আমাকে নির্দেশ দিয়েছেন খেলায় ফিরে আসতে। আমি আমার রিটায়ারমেন্ট এই মুহূর্তে তুলে নিচ্ছি। কারণ আমি সবাইকে না বলতে পারি কিন্তু দেশের সবচেয়ে বড় ব্যক্তিকে না বলা আমার পক্ষে অসম্ভব। তাতে অবশ্যই পাপন ভাই ও মাশরাফি ভাইয়ের বড় ভূমিকা ছিল।’

তামিম যোগ করেন, ‘মাশরাফি ভাই আমাকে ডেকে নিয়েছেন। পাপন ভাই সঙ্গে ছিলেন। প্রধানমন্ত্রী আমাকে দেড়মাসের জন্য একটা ছুটিও দিয়েছেন। আমি যেন মানসিকভাবে আরেকটু ফ্রি হতে পারি।দেশসেরা ওপেনার ফিরবেন আগস্ট-সেপ্টেম্বরে এশিয়া কাপ দিয়ে। খেলবেন অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা