দোহারে পানিতে ডুবে ১ নারীর মৃত্যু-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

দোহারে পানিতে ডুবে ১ নারীর মৃত্যু-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

ঢাকার দোহার পৌরসভার খালপাড় বৌ-বাজার টানাব্রীজ সংলগ্ন খালে এক নারীর মরদেহ উদ্ধার করেছে দোহার থানা পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১১ টায় খালপাড় এলাকা থেকে এ নারীর মরদেহ উদ্ধার করা হয়। জানা যায়, মৃত ঐ নারীর নাম হোসনে আরা বেগম। তিনি ওই গ্রামের শাহদাত হোসেনের স্ত্রী।

নিহতের ছেলে ইফতেখার বলেন, আমার মায়ের মানসিক সমস্যা আছে। কয়েকদিন ধরে মা বলছে আমি পানিতে ঝাঁপ দিয়ে মারা যাব। আমারা বিষয়টি স্বাভাবিক ভাবে নিলেও আজ মায়ের লাশ পাওয়া যায় পার্শ্ববর্তী খালে। কি ভাবে হয়েছে আমরা কিছু বলতে পারছি না।দুপুরে সরেজমিনে পরিদর্শন করেন দোহার নবাবগঞ্জ সার্কেল এএসপি আশরাফুল আলম।

কয়েকজন শিশু বলেন আমরা দেখেছি ওই মহিলাকে খালে ঝাঁপ দিতে। তবে আমরা বুঝতে পারে নাই তিনি ডুবে যাবেন। পরে তার লাশ ভেঁসে উঠে।

এ বিষয়ে সার্কেল এএসপি আশরাফুল আলম বলেন, আমরা জানতে পেরেছি মৃত ব্যক্তির মানসিক সমস্যা ছিল। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা