গোপালগঞ্জে অ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

গোপালগঞ্জে অ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৫৮ বার পঠিত

গোপালগঞ্জে খননযন্ত্র বহনকারী ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আজ বৃহস্পতিবার সকাল সাতটার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার পূর্ব মিয়াপাড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত (সকাল সাড়ে ১০টা) নিহত চারজনের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ। তিনি হলেন অ্যাম্বুলেন্সের চালক মোমিন। বাকিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদ মাসুদ বলেন, রোগীসহ চারজনকে নিয়ে একটি অ্যাম্বুলেন্স ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদরের পূর্ব মিয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় অ্যাম্বুলেন্সচালক মোমিনের মৃত্যু হয়। নিহত বাকি তিনজনের পরিচয় এখন জানা সম্ভব হয়নি।

দুর্ঘটনায় আহত ব্যক্তিরা হলেন ট্রাকচালক পিরোজপুরের নাজিরপুর উপজেলায় দেল বাড়ি ইউনিয়নের বিল ডুমুরিয়া গ্রামের মোহাম্মাদ আলী (৭০), পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালি গ্রামের কামাল হোসেন (৪২) ও একই গ্রামের বায়েজিদ হোসেন (২১)

ট্রাকচালক মোহাম্মদ আলী বলেন, ‘আমি ট্রাকে করে ভেকু (এক্সকাভেটর বা খননযন্ত্র) নিয়ে ঢাকা থেকে রওনা হই। সকালে থেকে নাশতা করে গোপালগঞ্জ পৌঁছালে হঠাৎ সামনে দেখি অ্যাম্বুলেন্স রং সাইডে (উল্টো পথে) চলে আসছে। অ্যাম্বুলেন্সকে বাঁচাতে গিয়ে আমি আমার গাড়ি বাম দিকে ফেলে দিই। গাড়িতে আমার সহযোগী সাগর (২৫) ও আরও তিনজন ছিল। এখন কে কোথায় আছে, তা জানি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা