সরকারি জমিতে অবৈধভাবে মাটির কাটার দায়ে কেরানীগঞ্জে ৪ জনকে কারাদণ্ড-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

সরকারি জমিতে অবৈধভাবে মাটির কাটার দায়ে কেরানীগঞ্জে ৪ জনকে কারাদণ্ড-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

ঢাকার কেরানীগঞ্জে সরকারি জমি থেকে মাটি কাটার দায়ে ৪ জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৫ মে) বিকেলে উপজেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন গোয়ালখালী এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল (দক্ষিণ) এর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমেনা মারজান।
দণ্ডপ্রাপ্তরা ব্যক্তি হলেন- নবী আউয়াল (৬০), সৈয়দ দিদার (২৭), সালাউদ্দিন (৩৫) ও রাজ্জাক দেওয়ান (৫০)। এদের মধ্যে ৩ জনকে ১ মাস ও ১ জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।
আমেনা মারজান জানান, দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন গোয়ালখালী এলাকায় সরকারি জমি থেকে অবৈধভাবে ভেকু দিয়ে মাটি কাটা হচ্ছিল। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৪জনকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা