নবাবগঞ্জে গৃহবধুর রহস্যময় মৃত্যু, বিচারের দাবীতে মানববন্ধন-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে সালমান এফ রহমান নবাবগঞ্জে অবৈধভাবে মাটি কাটায় ৪ জনের কারাদন্ড-দোহারের সংবাদ ভূমধ্যসাগরে নৌকায় অগ্নিকাণ্ডে নিহত ৯ জনের অধিকাংশই বাংলাদেশি-দোহারের সংবাদ মদ পানে কি ৪০ দিন শরীর নাপাক থাকে? দোহারের সংবাদ পঞ্চগড়ের তেঁতুলিয়ায় টিউলিপ চাঁষ ভিড় জমাচ্ছে দেখতে আসা দর্শনার্থীরা-দোহারের সংবাদ সাভারের কলমায় জুটের গোডাউনে আগুন-দোহারের সংবাদ আমিন আমিন ধ্বনিতে সমাপ্ত হ‌লো ইজ‌তেমার দ্বিতীয় প‌র্বের-দোহারের সংবাদ চলে গেলেন দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল-দোহারের সংবাদ দোহারে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলন করায় দায়ে ৩জনের কারাদণ্ড ও ২লক্ষ টাকা জরিমানা-দোহারের সংবাদ বৃষ্টি হতে পারে ৪ বিভাগে-দোহারের সংবাদ

নবাবগঞ্জে গৃহবধুর রহস্যময় মৃত্যু, বিচারের দাবীতে মানববন্ধন-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১৯৭ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জের যন্ত্রাইল ইউনিয়নের গবিন্দপুর এলাকার সুনিল হালদারের ছেলে, সৌদি আরব প্রবাসী শ্রী রতন হালদারে স্ত্রী শিখা হালদার (২৩) এর মৃত্যু নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। শিখার পরিবারের সদস্যদের দাবি শিখাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়। শিখা ওই এলাকার মোহনবাশি হালদারের মেয়ে।
শনিবার বিকালে এলাকাবাসী ও মৃতের স্বজনরা শিখা হত্যার বিচারের দাবিতে এলাকায় মানববন্ধন করেছে। পুলিশ সূত্র জানায়, স্থানীয়দের কাছ থেকে পাওয়া সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে, যন্ত্রাইল ইউনিয়নের গবিন্দপুর শিখা হালদারের শশুরবাড়ি থেকে শিখার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সুরতহাল রিপোর্ট শেষে শিখার মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা প্রেরন করা হয়।
মৃত শিখা হালদারের পরিবার ও তার স্বজনরা জানায়, শিখাকে তার শশুর বাড়ির লোকজন প্রায় মারধর করতো। গত বৃহস্পতিবার শিখাকে তার শশুর বাড়ি লোকজন মারধর করে। পরিবারের দাবি শিখাকে মেরে ঝুলিয়ে রাখা হয়। শিখা হালদারের মা শারথী হালদারের দাবি তার মেয়ের শশুর বাড়ির লোকজন তার মেয়েকে মেরে ঝুলিয়ে রাখে। তিনি তার মেয়ের হত্যাকারীদের বিচার করার দাবি জানান। অপরদিকে শনিবার বিকালে উত্তেজিত জনতা শিখার মৃত্যুকে কেন্দ্র করে শিখার শশুর বাড়িতে ভাংচুর করে বলে অভিযোগ পাওয়া যায়।
নবাবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম শেখ বলেন, ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। শনিবার সন্ধ্যায় শিখার মৃত দেহ তার পরিবারের কাছে পুলিশ হস্তান্তর করে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা