শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ৮০০ গ্রাম কোকেনসহ এক ভারতীয় নাগরিক আটক-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে চোরাই স্বর্ণালংকারসহ চোর আটক-দোহারের সংবাদ নওগাঁয় ২০০ বছরের পুরনো মসজিদের সন্ধানলাভ-দোহারের সংবাদ বাবাকে গলা কেটে হত্যা করলো ছেলে-দোহারের সংবাদ দোহারে চেতনানাশক খাইয়ে অটোগাড়ি চুরি-দোহারের সংবাদ মহাকবি কায়কোবাদের আজ ১৬৭তম জন্মদিন-দোহারের সংবাদ মানিকগঞ্জের সাটুরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন-দোহারের সংবাদ টঙ্গীতে বহুল আলোচিত কিশোর গ্যাং লিডার মাইদুলকে গ্রেফতার-দোহারের সংবাদ নবাবগঞ্জে দুই কেজি গাঁজাসহ আটক ২-দোহারের সংবাদ আগুন ঝরা ফাগুনে আমের মুকুল সর্বত্র ছড়াচ্ছে স্বর্ণালী আভা-দোহারের সংবাদ হাত নেই,পা দিয়ে এসএসসি পরীক্ষা দিচ্ছে সিয়াম-দোহারের সংবাদ

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ৮০০ গ্রাম কোকেনসহ এক ভারতীয় নাগরিক আটক-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১৪০ বার পঠিত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক হাজার ৮০০ গ্রাম কোকেনসহ এক ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। তার নাম সালোমে লাল রামদহারি। শুক্রবার রাত ১টার দিকে তাকে আটক করা হয়। জব্দ করা কোকেনের বাজার মূল্য প্রায় ১২ কোটি টাকা।

শনিবার (১০ জুন) এ তথ্য নিশ্চিত করেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেলের (সি-শিফট) উপ-পরিচালক নাজমা জ্যাবিন।তিনি বলেন, মরক্কো থেকে কাতারের দোহা হয়ে আসা একটি ফ্লাইট থেকে তাকে আটক করা হয়।কাস্টমস কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কোনো মাদক বহন করছেন না বলে জানান ওই যাত্রী। কিন্তু আচরণ সন্দেহজনক হওয়ায় তার লাগেজ স্ক্যানিং ও দেহ তল্লাশি করা হয়। এসময় তার ট্রলি ব্যাগে মাদকের অস্তিত্ব পাওয়া যায়। এরপর যাত্রীর বহন করা লাগেজ তল্লাশি করে ১৮০০ গ্রাম সাদা রঙয়ের কোকেন সদৃশ মাদকদ্রব্য পাওয়া যায়।ড্রাগ কিট টেস্টের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এটিকে কোকেন হিসেবে চিহ্নিত করেছে।

আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বৈদেশিক মুদ্রা নিয়ন্ত্রণ আইনে অভিযোগ আনা হয়েছে।ছবি সংগৃহীত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা