দোহারে সহকারী পুলিশ সুপারের ট্রাফিক অভিযান পরিচালনা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে চোরাই স্বর্ণালংকারসহ চোর আটক-দোহারের সংবাদ নওগাঁয় ২০০ বছরের পুরনো মসজিদের সন্ধানলাভ-দোহারের সংবাদ বাবাকে গলা কেটে হত্যা করলো ছেলে-দোহারের সংবাদ দোহারে চেতনানাশক খাইয়ে অটোগাড়ি চুরি-দোহারের সংবাদ মহাকবি কায়কোবাদের আজ ১৬৭তম জন্মদিন-দোহারের সংবাদ মানিকগঞ্জের সাটুরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন-দোহারের সংবাদ টঙ্গীতে বহুল আলোচিত কিশোর গ্যাং লিডার মাইদুলকে গ্রেফতার-দোহারের সংবাদ নবাবগঞ্জে দুই কেজি গাঁজাসহ আটক ২-দোহারের সংবাদ আগুন ঝরা ফাগুনে আমের মুকুল সর্বত্র ছড়াচ্ছে স্বর্ণালী আভা-দোহারের সংবাদ হাত নেই,পা দিয়ে এসএসসি পরীক্ষা দিচ্ছে সিয়াম-দোহারের সংবাদ

দোহারে সহকারী পুলিশ সুপারের ট্রাফিক অভিযান পরিচালনা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১৫৮৯ বার পঠিত

ঢাকার দোহার উপজেলার বাশঁতলা এলাকায় পুলিশের বিশেষ ট্রাফিক অভিযান পরিচালনা করা হয়েছে। শনিবার (১০ জুন) দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অভিযানে ১৪টি মোটরসাইকেল, ৩টি বালুর গাড়ি (পিকাপ), ৩টি কাভার্ড ভ্যানকে ড্রাইভিং লাইসেন্স না থাকা, হেলমেট না থাকা, মোটরসাইকেলে ৩ জন উঠা, ট্রাফিক আইন না মেনে অতিরিক্ত গতিতে ঝুঁকিপূর্ণভাবে ড্রাইভ করা, ট্রাফিক সিগন্যাল অমান্য করা, গাড়িতে শিশু শ্রমিককে সহকারী হিসেবে রাখাসহ বিভিন্ন অপরাধে মামলা দেওয়া হয়।

দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম জানান, অভিযানে বিভিন্ন যানবাহনে ট্রাফিক আইন না মানায় মামলাসহ মোট ২৩ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও বৈধ কাগজপত্র না থাকায় ৪টি মোটরসাইকেল জব্দ করে দোহার থানা হেফাজতে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, কেবল পুলিশের অভিযান বা আইনের ভয়ে নয় বরং নিজের ও অপরের জীবন-সম্পদ রক্ষায় ট্রাফিক আইন মেনে চলুন, মোটরসাইকেল চালনা করলে বা আরোহী হলে হেলমেট পরিধান করুন, বৈধ কাগজপত্র সাথে রাখুন। দোহার ও নবাবগঞ্জে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এ সময় অভিযানে উপস্থিত ছিলেন দোহার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল, ইন্সপেক্টর তদন্ত মো. আজহারুল ইসলাম, টিআই রাসেল আহমেদসহ দোহার থানা ও ট্রাফিক বিভাগের সদস্যগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা