প্রচণ্ড গরমে লুঙ্গি পরে অফিস করার আবেদন কর্মচারীর -দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

প্রচণ্ড গরমে লুঙ্গি পরে অফিস করার আবেদন কর্মচারীর -দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১৬৯ বার পঠিত

প্রচণ্ড দাবদাহ ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন। এর ওপর ঘন ঘন লোডশেডিংয়ে অফিসেও স্বস্তিতে কাজ করতে পারছেন না কর্মকর্তা-কর্মচারীরা। এ অবস্থায় লুঙ্গি পরে অফিস করার অনুমতি চেয়ে কর্তৃপক্ষ বরাবর আবেদন করেছেন এক কর্মচারী।

বৃহস্পতিবার (৮ জুন) নীলফামারীর সৈয়দপুরে একটি বিমা কোম্পানির এক কর্মচারী আবেদনটি করেছেন।বিষয়টি নিশ্চিত করছেন ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপক এসরাফ আহমেদ।

খোঁজ নিয়ে জানা গেছে, ওই কর্মচারীর নাম নওশাদ আনছারী। তিনি বিমা কোম্পানি সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানির সৈয়দপুর শাখায় কম্পিউটার অপারেটর পদে কাজ করেন।আবেদনপত্রে নওশাদ আনছারী লিখেছেন, সারাদেশে বইছে তীব্র দাবদাহ। সৈয়দপুরে ৪০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা অনুভূত হচ্ছে। বৃষ্টিহীন অসহ্য গরম ও ঘন ঘন লোডশেডিংয়ে একটানা প্যান্ট পরে কাজ করা দুরূহ হয়ে পড়েছে। এতে শরীরের নানা স্থানে চুলকানিও শুরু হয়েছে। তাই লুঙ্গি পরে অফিস করার অনুমতি চান তিনি।

বিদ্যুৎ না থাকায় কম্পিউটারে কম্পোজ করতে পারেননি। তাই হাতে লিখে আবেদনটি করেছেন বলে বিশেষ দ্রষ্টব্যে উল্লেখ করেছেন কম্পিউটার অপারেটর নওশাদ আনছারী।এ বিষয়ে নওশাদ আনছারী জানান এখনো চিঠির উত্তর পাননি জানিয়ে তিনি বলেন, ‘আমি আসলেই মন থেকে আবেদনটি করেছি। অনেকেই বিষয়টি হাসি-ঠাট্টা হিসেবে নিলেও এটাই বাস্তবতা।’

তিনি আরও বলেন, ‘এখনো চিঠির উত্তর পাইনি। তবে এ বিষয়ে ভালো সিদ্ধান্ত আশা করি।’

জানতে চাইলে সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানির সৈয়দপুর শাখার ব্যবস্থাপক এসরাফ আহমেদ বলেন, ‘লুঙ্গি পরে অফিস করার বিষয়ে একটি আবেদন পেয়েছি। তবে এ বিষয়ে এখনো আলোচনা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা