নবাবগঞ্জে গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার-দোহরের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট জারি-দোহারের সংবাদ সাভারে ৯ ভুয়া সাংবাদিক গ্রেফতার-দোহারের সংবাদ চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে যুবক নিহত-দোহারের সংবাদ

নবাবগঞ্জে গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার-দোহরের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৫৫ বার পঠিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত ১০টার দিকে উপজেলার বাহ্রা ঋষিপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার কোমরগঞ্জ এলাকার মৃত. সাহেব বেপারীর ছেলে শহীদ বেপারী ওরফে বাবুর্চী শহীদ (৪৮), বাহ্রা পশ্চিম পাড়ারের মৃত বারেকের ছেলে মো. পাপ্পু (৩৫) একই এলাকার বাক্কাছ মোল্লার ছেলে মো. শামীম মোল্লা (৩৩)।

পরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নবাবগঞ্জ থানা কার্যালয়ে প্রেসরিলিজের মাধ্যমে এ তথ্য জানান দোহার সার্কেল ঢাকা সিনিয়র সহকারি পুলিশ সুপার আশরাফুল আলম।
পুলিশের এই জৈষ্ঠ্য কর্মকর্তা আশরাফুল আলম প্রেসরিলিজে উল্লেখ করেন উপজেলার আগলা টিকরপুর গ্রামের বিধান সরকার তার এজাহারে উল্লেখ করেন গত ২৮ মে বিকেলের দিকে তার গোয়ালে ২টি গাভি ও ১টি গাভির বাছুর বেঁধে রেখে রাতে ঘুমাতে যান। ২৯ মে ভোর রাতে গোয়ালে গিয়ে দেখে ১টি গাভি নাই। বাছুরটি তার ওঠানে আম গাছের সাথে বাঁধা।পরে ৩০ মে দুপুরে বাড়িতে এসে দেখে বাছুরটিও নেই। পরে ওইদিন বিকেলে নবাবগঞ্জ থানায় এসে বিধান সরকার বাদী হয়ে লিখিত এজাহার দায়ের করেন। এজাহারের ভিত্তিতে ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম বার এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপসঃ ও ট্রাফিক দক্ষিণ) আমিনুল ইসলাম এর তত্ত্বাবধানে আমার নেতৃত্বে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম শেখ ও পুলিশ পরিদর্শক তদন্ত মো. আশফাক রাজীব হাসান সহ মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরির্দশক (এসআই) আল-আমীন সঙ্গীয় ফোর্সসহ একটি চৌকস টিম তথ্য প্রযুক্তির সহায়তায় চুরির সাথে জড়িত তিন জন আসামীকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করেন এবং চোরাই গরু উদ্ধার করেন।এ কর্মকর্তা আরো বলেন, এদের কাছ থেকে অনেক চাঞ্চল্য তথ্য পাওয়া গেছে। এরা গরু চুরি ও চোরাই গরু ক্রয় বিক্রয়ের সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন এমনকি কশাইদের কাছে থেকে অগ্রিম টাকা নিয়ে চোরাই গরু বিক্রি করতেন বলে জানান। পুলিশের এ কর্মকর্তা বলেন, উদ্ধার করা গাভিটিকে মালিকের নিকট হস্তান্তর করা হয়েছে। বাছুরটিকে উদ্ধার করার চেষ্টা চলছে এবং গ্রেপ্তাতকৃতদের ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা