আগামী ৪ জুন থেকে সিলেট জেলার সব পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশন বন্ধ রাখার ঘোষণা-দোহারের সংবাদ – দোহারের সংবাদ
  1. admin@doharersongbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত-দোহারের সংবাদ সাভারে কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ২-দোহারের সংবাদ ফরিদপুরে বাস ও পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত-দোহারের সংবাদ দোহারে রাতের আধারে বসতঘরে দুর্বৃত্তদের আগুন,১২ লাখ টাকার মালামাল পুড়ে ছাই-দোহারের সংবাদ শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে আগামীকাল ঈদ-দোহারের সংবাদ নবাবগঞ্জে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার-দোহারের সংবাদ ঈদের তারিখ ঘোষণা করলো সৌদি আরব-দোহারের সংবাদ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারী,আহত ৭-দোহারের সংবাদ দোহারে এসএসসি-৯৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, বন্ধুদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত-দোহারের সংবাদ গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দোহার ও নবাবগঞ্জে লোডশেডিং-দোহারের সংবাদ

আগামী ৪ জুন থেকে সিলেট জেলার সব পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশন বন্ধ রাখার ঘোষণা-দোহারের সংবাদ

দোহারের সংবাদ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ২৭১ বার পঠিত

সিলেট-তামাবিল মহাসড়কের একটি পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনে নিয়ম ভঙ্গ করে গ্যাস না দেওয়ায় দুর্বৃত্তদের হামলার পর তাদের গ্রেফতার না করায় অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছে সংশ্লিষ্ট তিনটি সংগঠন। আগামী ৪ জুন থেকে সিলেট জেলার সব পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশন বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন সংগঠনের নেতারা।

বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন অ্যান্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস ডিস্ট্রিবিউটর্স এজেন্টস অ্যান্ড পেট্রোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশন ও এলপিজি-ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন যৌথভাবে এ ধর্মঘটের ডাক দেয়।মঙ্গলবার (৩০ মে) বিকেলে বাংলাদেশ সিএনজি স্টেশন অ্যান্ড কনভারশন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশনের বিভাগীয় সভাপতি আমিরুজ্জামান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, গত শুক্রবার সিলেট শাহপরাণ থানার পীরেরবাজারের আর রহমান অ্যান্ড সন্স ফিলিং স্টেশনে ছাত্রলীগের নামে কয়েকজন দুর্বৃত্ত জ্বালানি কিনতে এসে ক্রেতাদের সারি ভেঙে প্রবেশ করেন। এসময় ফিলিং স্টেশনের কর্মীরা বাধা দিলে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা করেন। এতে ফিলিং স্টেশনের কয়েকজন কর্মী আহত হন।আমিরুজ্জামান চৌধুরী বলেন, এ ঘটনার পরদিন ফিলিং স্টেশনের মালিকপক্ষ মামলা করে। কিন্তু প্রথমে পুলিশ মামলা নিতে গড়িমসি করে। এছাড়া প্রথমদিনই মামলার আসামিরা জামিন নিয়ে নেন। এতে আমরা ফের হামলার আশঙ্কা করছি। তাই দোষীদের বিচারের দাবিতে এ ধর্মঘট আহ্বান করেছি।

তিনি আরও বলেন, সিলেটের বিভিন্ন সিএনজি স্টেশন ও পেট্রোল পাম্পে প্রায়ই এভাবে সন্ত্রাসীরা কোনো কারণ ছাড়াই হামলা করে। এতে পাম্প ও স্টেশন মালিকরা ক্ষতিগ্রস্ত হন। কিন্তু প্রশাসন কার্যত কোনো পদক্ষেপ নেয় না। তাই এর প্রতিবাদ হিসেবেও আমাদের এ ধর্মঘট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা